শ্রীনগরে অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে হত্যার হুমকির অভিযোগ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

শ্রীনগরে অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে হত্যার হুমকির অভিযোগ


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ২:৫৫ অপরাহ্ন / ৬৩
শ্রীনগরে অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে হত্যার হুমকির অভিযোগ

শ্রীনগর মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ- মুন্সীগঞ্জের শ্রীনগরে অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্য লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাগড়া ইউনিয়নের মধ্য বাগড়া গ্রামে। গতকাল সোমবার এ বিষয়ে হাসেম মাঝির ছেলে রনি মাঝি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী রনি ও মিরাজ অভিযোগ করে বলেন, গত শনিবার সকাল ১০ টার দিকে বাগড়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে পশ্চিম বাগড়া গ্রামের মালেকের ছেলে বিজয় (৩০), ধলুর ছেলে সজিব (২৮) ও মোখলেছের ছেলে নাহিদসহ ১০/১২ জন মাদক সেবন করছিল। এ সময় আমরা দুজন গিয়ি তাদেরকে মাদক সেবনে বাধা প্রদান করি। তখন তারা ক্ষেত্রে আমাদের হুমকি দিয়ে চলে যায়। তারা সকলেই সালাম মেম্বারের লোকজন।

পরবর্তীতে মাগরিবের নামাজের সময় বিজয়, সজিব, নাহিদ,সুহেল, তারেক, জসিম, লিয়ন, আকাশ নয়নসহ ১৫/১৬জন ছুরি, চাপাতি, রামদা ও পিস্তল নিয়ে মধ্যভাগ রায় আমাদের বাড়িতে আসে। আমরা তাদের অস্ত্র নিয়ে আসার খবর পেয়ে আগেই পালিয়ে যাই। আমাদেরকে বাড়িতে না পেয়ে তারা বাড়ির বেড়ায় কোপ ও মারে ফাঁকা গুলি ছোড়ে। এছাড়া বাড়ির মহিলাদের কে তুলে নিয়ে যাবে বলেও হুমকি প্রদান করে যায়।

বাগড়া ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। গুলির বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি তবে পশ্চিম বাঘড়া থেকে কিছু ছেলেপেলে সেখানে গিয়ে উত্তেজনা সৃষ্টি করে।#

bdccrimebarta