শ্রীনগরে বিএনপির ৪১ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

শ্রীনগরে বিএনপির ৪১ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০২২, ৩:৩৭ পূর্বাহ্ন / ৫৭
শ্রীনগরে বিএনপির ৪১ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

শ্রীনগর প্রতিনিধিঃ- শ্রীনগরে ছাত্রলীগের মিছিলে হামলা করে নেতা কর্মীদের মারধরের অভিযোগে উপজেলা বিএনপির আড়াই শ নেতাকর্মীকে আসামী করে শ্রীনগর থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সৌরভ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। শনিবার রাত সাড়ে ১০ টায় ওসি নিশ্চিত করে জানান, এই মামলায় এখন পর্যন্ত কোন গ্রেফতার নেই।

শ্রীনগর উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম জানান, শুক্রবার সকাল ১০ টার দিকে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে শ্রীনগর উপজেলা বিএনপি শ্রীনগর-দোহার বাইপাস এলাকায় জড়ো হয়ে মিছিল বের করে। এসময় ছাত্রলীগ মিছিল করে ওই এলাকায় এসে পুলিশের উপস্থিতিতে বিএনপির মিছিলে হামলা করে মারধর শুরু করে। এসময় তিনি সহ উপজেলা বিএনপির অন্তত ৫০ জন নেতা কর্মী আহত হয়।

আহতদের মধ্যে ১৪ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে গুরুতর আহত ২ জনকে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।অপর দিকে শ্রীনগর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ফাহিম ইসলাম প্রিন্স দাবী করেন, বিএনপির লোকজন তাদের মিছিলের দিকে এগিয়ে এসে হট্টোগোল সৃষ্টি করে। এক পর্যায়ে তারা ছাত্রলীগের নেতা কর্মীদের মারধর শুরু করে। এতে তিনি সহ উপজেলা ছাত্রলীগের বেশ কয়েকজন আহত হয়। আহত নেতা কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, মামলায় ৪১ জন এজাহার নামীয় আসামী সহ প্রায় আড়াইশ অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে আসামী করা হয়েছে। শ্রীনগর থানার মামলা নং ৩২(৮)২০২২। এই মামলায় কোন গ্রেফতার নেই বলে জানিয়েছেন থানার ওসি।#

bdccrimebarta