সাংবাদিক মোস্তফার জন্য মসজিদে 'বিশেষ দোয়া ও মোনাজাত - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সাংবাদিক মোস্তফার জন্য মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৫, ২০২২, ৬:১৯ অপরাহ্ন / ১৩২
সাংবাদিক মোস্তফার জন্য মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি, জাতীয় দৈনিক ভোরের পাতা, দ্য পিপলস টাইম পত্রিকা ও অনলাইন টিভি ধলেশ্বরী টিভির সাংবাদিক মোঃ মোস্তফা ও সমাজবাসীর জন্য দোয়ার দরখাস্ত করেছেন ধলেশ্বরী প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

(৫আগস্ট) শুক্রবার বাদ জুমা মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়ন খাসমহল বালুচর গ্রামের ১৪ টি মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত’ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ধলেশ্বরী প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ লিটন মাহমুদ ও আনিছুর রহমান রলিন।

উল্লেখ্য গত (১১ জুন) দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সাংবাদিক মোঃ মোস্তফা। এ দুর্ঘটনায় তার বাম হাতের হাড় ভেঙে যায়। তারপর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে দ্রুত সুস্থ হয়েছেন। তাই সাংবাদিক মোঃ মোস্তফা আল্লাহর কাছে সন্তুষ্টি প্রকাশ করেন তার সাথে সমাজের সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন।

খাসমহল বালুচর এলাকার ১৪ মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত’ অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করেছেন এলাকার মুসল্লীসহ সর্বস্তরের মানুষ। সাংবাদিক মোঃ মোস্তফা ও তার পরিবারের সকল সদস্য, ধলেশ্বরী প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনে জড়িত দেশ ও বিদেশে থাকা সকল কর্মকর্তা ও এলাকাবাসীর জন্য দোয়া করা হয়েছে।#

bdccrimebarta