সাপাহারে জাতির পিতার প্রতিকৃতিত্বে শ্রদ্ধা নিবেদন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সাপাহারে জাতির পিতার প্রতিকৃতিত্বে শ্রদ্ধা নিবেদন


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৫, ২০২২, ১২:৩৮ অপরাহ্ন / ৭৪
সাপাহারে জাতির পিতার প্রতিকৃতিত্বে শ্রদ্ধা নিবেদন

আব্দুল হালিম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে নওগাঁর সাপাহারে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সমবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে অবস্থিত বঙ্গবন্ধু’র প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর পর উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিত্বে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা হয়, এর পর উপজেলা হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার ভার্চুয়ালী যুক্ত হয়ে তিনি বলেন,ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি, তিনি স্থান নিয়েছেন বাংলাদেশের মানুষের হৃদয়ে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, কৃষি কর্মকর্তা শাপলা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরে কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, সমাজসেবক, শিক্ষক, ছাত্র- ছাত্রী উপস্থিত ছিলেন।

শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর ১৬ জন যুবক ও যবতীর মাঝে ৮ লক্ষ্য ৬০ হাজার টাকার ঋণের চেক ও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু’র আত্মজীবনী মূলক ৫ টি করে গ্রন্থ প্রদান করা হয়।#

bdccrimebarta