• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

সাভার থানা স্ট্যান্ডে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

Reporter Name / ৯৬ Time View
Update : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

ইমরান হোসেন রুবেল, সাভার: ঢাকার সাভারে ট্রাকের চাকার নীচে চাপা পড়ে মটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানাস্ট্যান্ডের কাছে ইউটার্ন নেওয়ার সময় এই দূর্র্ঘটনা ঘটে।

নিহতের নাম সাকিব (২১) সাভারের চাকুলিয়া গ্ৰামের মৃত্যু কিরন মিয়ার ছেলে ।প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা আরিচা মহাসড়ক গামী লেনে সাভার থানা স্ট্যান্ডের ইউটার্ন নেয়ার সময় দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই সাকিব মারা যায়। দূর্ঘটনায় আহত হয় আরও দুই জন। পরে ফায়ারসার্ভিস কর্মীরা এসে লাশটি উদ্ধার করে। তবে আহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সাভার হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ বাবুল আক্তার বলেন, নিহতের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও তার সহকারী পালিয়ে যায়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category