সিরাজগঞ্জে হেরোইনসহ আটক ১ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সিরাজগঞ্জে হেরোইনসহ আটক ১


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৪, ২০২২, ৭:২৮ অপরাহ্ন / ৫৫
সিরাজগঞ্জে হেরোইনসহ আটক ১

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ- র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণ সহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২৩/০৮/২০২২ ইং তারিখ বিকেল ১৫:১০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচর সাকিনস্থ নেছারিয়া হোটেল এ্যান্ড রেস্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯০০ (নয়শত) গ্রাম হেরোইন সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়া ও তাহার নিকট হইতে মাদক ক্রয়- বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ও নগদ ৪,৫৪৪/- (চার হাজার পাঁচশত চুয়াল্লিশ) টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীঃ মোঃ রফিকুল ইসলাম (৪৩), পিতা- মৃত সৈয়দ আলী, সাং- আমনুরা লক্ষীপুর, থানা- নাচোল, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।#

bdccrimebarta