1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
সিরাজদিখানে হাতের কবজি কেটে নেওয়া, নুর আলম গ্রেফতার - বিডিসি ক্রাইম বার্তা

রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

News Headline :
বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর নেটওয়ার্কিং বাংলাদেশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন রংপুরে রিপোর্টের কথা বলে ডেকে সাংবাদিককে হত্যা চেষ্টা ঢাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের পাঁচজনের মৃত্যু কলেজছাত্র হত্যায় সংঘর্ষ : তিনশ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১৪ বেইলি রোডে অগ্নিকাণ্ড: উদ্ধার অভিযানে র‍্যাবের সাহসী ভূমিকা পালন টঙ্গীবাড়ীতে কবর থেকে আওয়ামী লীগ নেতার লাশ উত্তোলন মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার ৪ আসামি কারাগারে জামিনে ৫ অভিনব কৌশলে চুরি ডাকাতি ছিনতাই দুই মাসে ১৭ ঘটনা কুমিল্লা আঃলীগ অফিস থেকে চালাচ্ছেন মেয়ের নির্বাচনীয় প্রচারণার: তানিম
সিরাজদিখানে হাতের কবজি কেটে নেওয়া, নুর আলম গ্রেফতার

সিরাজদিখানে হাতের কবজি কেটে নেওয়া, নুর আলম গ্রেফতার

আনিছুর রহমান রুবেলঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে নির্বাচন পরবর্তী সহিংসতায় স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবীরের সমর্থক নয়ন (২৩) নামে এক যুবককে কুপিয়ে যখমসহ হাতের কবজি কেটে নেওয়া চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী মোঃ নুর আলম’কে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল। গোপন সংবাদের ভিত্তিতে গত ২৩ জানুয়ারী মঙ্গলবার বিকাল আনুমান সোয়া ৪ টার দিকে জেলার শ্রীনগর উপজেলার গাদিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। সে চিত্রকোট ইউনিয়নের খালপাড় গ্রামের মৃত হারুনের ছেলে।

এর আগে গত ১৬ জানুয়ারী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গেমাডাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার অন্যতম প্রধান আসামী একই গ্রামের মৃত আব্দুল হাদীর ছেলে মোঃ জয়নাল (৩৫) কে গ্রেফতার করে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মামলার প্রধান আসামী মোঃ নুর আলম’কে (৩৫) কে গ্রেফতার করা হয়।

জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন গত ৭ জানুয়ারী রাত অনুমান ৮ টার দিকে স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবীরের সমর্থক ভিকটিম নয়ন (২৩) তার স্ত্রীর জন্য ঔষধ নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার চিত্রকোট ইউনিয়নের খালপাড় ব্রীজ সংলগ্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থন করার জেরে পূর্ব পরিকল্পিত ভাবে গ্রেফতারকৃত আসামী মোঃ জয়নাল সহ তার সাথে থাকা অন্যান্য আসামীরা রাম দা দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে নয়ন’কে গুরুতর রক্তাক্ত জখম করে এবং বাম হাতের কবজি কেটে হাত থেকে বিচ্ছিন্ন করে দেয়। পরে হুমকি দিয়ে ভিকটিম নয়নের হাত থেকে বিচ্ছিন্ন কবজি তাদের সাথে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

এ ঘটনায় ভিকটিম নয়নের মা পারভীন আক্তার বাদি হয়ে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেন।

যার মামলা নং- ০২। মামলা রুজুর পর পরই চাঞ্চল্যকর কবজি কাটার ঘটনার সাথে জড়িত আসামীরা আত্নগোপনে চলে যায়। পরে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল মামলার প্রধান অন্যতম প্রধান আসামী জয়নাল’কে অভিযান পরিচালনা করে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জয়নালের দেওয়া তথ্য মতে মোঃ নুর আলম’কে গ্রেফতার করে র‌্যাব-১০।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামলার প্রধান আসামী মোঃ নুর আলম নয়ন নামে ওই যুবককের হাতের কবজি কেটে নেওয়ার ঘটনায় সরাসরী জড়িত থাকার কথা স্বীকার করে এবং সে মামলা রুজুর পর ঢাকা ও মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানা যায়। গ্রেফতারকৃত আসামী’কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের পর পুলিশের পক্ষ থেকে ৫ দিনের রিমান্ড চেয়ে বুধবার তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে র‌্যাব ও পুলিশের সংশ্লিষ্ট সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com