• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

সীমানা পিলার সহ ৫ সদস্য আটক প্রাইভেটকার ও মটর সাইকেল জব্দ

Reporter Name / ১৮২ Time View
Update : বুধবার, ২৭ জুলাই, ২০২২

খুলনা প্রতিনিধি: খুলনার পাইকগাছায় সীমানা পিলার পিলার,বিএম ডব্লিউ প্রাইভেটকার, ১৬০ সিসি একটি মটর সাইকেলসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, যশোর তালতলা গ্রামের ইকবাল, লোহাগড়ার চর মল্লিকপুর গ্রামের মৃত শেখ আজহার উদ্দীনের ছেলে কলেজ শিক্ষক শরিফুল ইসলাম (৪৭), খুলনার ফুলতলার দামুদার গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (৩৩), পাইকগাছার গদাইপুরের পুরাইকাটি গ্রামের শেখ আফছার উদ্দীনের ছেলে শেখ বাদশা (২৭) ও চাঁদখালীর দেবুয়ার গ্রামের বারিক গাজীর ছেলে জুয়েল গাজী (৩৫)।

গতকাল বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়ার নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে উপজেলার বোয়ালিয়ার মোড় থেকে তাদের আটক করে। তাদের অসংলগ্ন কথায় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা সীমানা পিলার পাচার চক্রের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে।

তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক চাঁদখালীর দেবুয়ারের জুয়েল গাজীর বাড়ী থেকে একটি সীমানা পিলার সাদৃশ্য বস্তু উদ্ধার করে। যদিও সেটা নকল বলে ধৃতরা পুলিশকে জানিয়েছে। পিলারের গায়ে ইংরেজিতে ইষ্ট ইন্ডিয়া ১৮১৮ সাল লেখা আছে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন,গ্রেফতারকৃতরা টক্কর সাপ ও নকল সীমানা পিলার চক্রের সদস্য।বিভিন্নভাবে এদের প্রতারনায় অনেকই সর্বস্বান্ত হয়েছে। গ্রেফতারকৃতদের নামে পাইকগাছা থানায় নিয়মিত মামলা রজু করা হয়েছে,যার নং ৩৭ ।বুধবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category