সোমভাগ ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন ষড়যন্ত্রের শিকার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

সোমভাগ ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন ষড়যন্ত্রের শিকার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৫, ২০২২, ৪:০৭ অপরাহ্ন / ১০০
সোমভাগ ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন ষড়যন্ত্রের শিকার

নিজস্ব প্রতিবেদক: তুমুল জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে স্থানীয় একটি কুচুক্রী মহলের ষড়যন্ত্রের শিকার হয়েছেন ঢাকা জেলার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন। সম্প্রতি সোমভাগ ইউপি চেয়ারম্যানকে ফাঁসানোর জন্য এক মহিলাকে ফুসলিয়ে একটি মিথ্যা নাটক সাজান স্থানীয় একটি স্বার্থান্বেষী মহল। এমনকি ওই নারীকে দিয়ে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ ও দেন ওই কুচক্রী মহল।

এ ঘটনার পর থেকে ঐ এলাকার সাধারন মানুষের পক্ষ থেকে ব্যাপক নিন্দা জানানো হচ্ছে। স্থানীয় এলাকাবাসি জানান, দীর্ঘকালের ইতিহাস ভেঙ্গে বিপুল ভোটে সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হোন প্রভাষক মো: আওলাদ হোসেন। নির্বাচনের পর থেকে এলাকার যাতায়াত ব্যবস্থা রাস্তাঘাট থেকে শুরু করে বিদ্যুৎ সংযোগ, মাদক নির্মূল, ইভটিজিং প্রতিরোধ, গভীর নলকূপ স্থাপন করে বিশুদ্ধ পানির ব্যবস্থা করাসহ সর্বোপরি এলাকার সার্বিক উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন তিনি। তাছাড়া স্কুল বহির্ভূত বহু শিক্ষার্থী তিনি স্কুলমুখী করে ও গ্রামের মানুষের সুখে দুখে বিপদ আপদে পাশে দাড়িয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

তার তুমুল জনপ্রিয়তায় ঈর্ষাণিত হয়ে স্থানীয় এক শ্রেণীর কুচুক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে শুরু করে। তারা ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেনের সম্মানহানি করার মাধ্যমে কোণঠাসা করে নিজেদের স্বার্থ হাসিল করতে মরিয়া হয়ে উঠেছেন । বিভিন্ন মিশন নিয়ে শুরু করছে আওলাদ হোসেনের বিরুদ্ধে নানান অপপ্রচার। এদিকে এলাকাবাসী তারা তাদের বিপদ আপদের বন্ধু ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তাদের শাস্তির দাবি জানিয়েছেন।#

bdccrimebarta