স্বামীর নির্যাতনে স্ত্রী আহত হাসপাতালে ভর্তি - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

স্বামীর নির্যাতনে স্ত্রী আহত হাসপাতালে ভর্তি


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২২, ৪:২৩ পূর্বাহ্ন / ৮২
স্বামীর নির্যাতনে স্ত্রী আহত হাসপাতালে ভর্তি

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের ভেলাতৈড় গ্রামের শারীরিক প্রতিবন্ধী মোঃশফিকুল ইসলামের কন্যা মোছাঃ সীমা আক্তারের সাথে আনুমানিক ৬/৭ মাস আগে একই গ্রামের আলতাফ হোসেনের ছেলে মোঃ সাগর ইসলামের সাথে বিয়ে হয়।বিয়ের পরেই শুরু করে সাগর তার স্ত্রী সীমা আক্তার কে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন।

সীমাকে নিয়ে শশুড় বাড়িতে রেখে তার ভাই পুলিশ কনেষ্টবলের ফোনে গত ১২ই আগষ্ট ২০২২ শুক্রবার রাতে সীমাকে মারপিট করে আনুমানিক সকাল ৭.০০ ঘটিকায় সীমার বাপের বাড়ী থেকে পালিয়ে গিয়ে গা ঢাকা দেয়। এ বিষয়ে সীমা তার স্বামীকে না পেয়ে তার স্বামী সাগরের বাড়িতে গেলে সাগরের পরিবারের লোকজন তাকে মারপিট করে বাসা থেকে বেড় করে দেন।

পরে সীমা কোন উপায় না পেয়ে আত্মহত্যার চেষ্টা করলে তার পিতা শফিকুল ইসলাম দেখে ফেললে সীমাকে আত্মহত্যা থেকে বাঁচায়। পরে এলাকাবাসী লোকজন সহ সফিকুল ইসলাম তার কন্যা সীমাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।বর্তমানে সীমা হাসপাতালে ব্যাথায় কাতরাচ্ছে।

এবিষয়ে সীমার কাছে গণমাধ্যম কর্মীরা জানতে চাইলে সীমা বলেন আমার স্বামী সাগর ইসলাম আমাকে মারপিট করে পালিয়ে যায়। আমাকে বিয়ে করে তার বংশ মর্যাদা নষ্ট হচ্ছে বলে আমাকে কৌশলে তাড়ানোর চেষ্টা করছে।আমি তার উচিত বিচার চাই। এবং তার পিতা শফিকুলের সাথে কথা হলে তিনি বলেন মামলার প্রস্তুতি নিচ্ছি।#

bdccrimebarta