হবিগঞ্জে নাজির নজরুল ইসলামের ইন্তেকাল - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

হবিগঞ্জে নাজির নজরুল ইসলামের ইন্তেকাল


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২, ২০২২, ৭:২৭ পূর্বাহ্ন / ১০৪
হবিগঞ্জে নাজির নজরুল ইসলামের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ জেলা জজ কোর্টের সাবেক নাজির মো. নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত শনিবার (৩০জুলাই) সন্ধ্যা ৬টায় হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে বার্ধক্যজনিত রোগে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মো. নজরুল ইসলামের মৃত্যুর খবরে শহরের ফায়ার সার্ভিস সড়কে তার বাসায় আইনজীবী, ক্রীড়ানুরাগীসহ বিভিন্ন মহলের লোকজন তাকে একনজর দেখতে ছুটে যান। রোববার সকাল ১০টায় হবিগঞ্জ জজ কোর্ট প্রাঙ্গণে এবং বাদ জোহর নিজ গ্রাম বাহুবল উপজেলার খরিয়া শংকরপুর গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাজায় জেলা ও দায়রা জজ, আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তিনি ওই গ্রামের চেয়ারম্যান বাড়ির বাসিন্দা সাবেক চেয়ারম্যান আবুল হোসেন ঠান্ডা মিয়ার দ্বিতীয় ছেলে ও অ্যাডভোকেট শফিকুল ইসলামের মেঝ ভাই।

মরহুম মো. নজরুল ইসলাম ৬০’র দশকের একজন তুখোর ফুটবলার ছিলেন। তার ছেলে ইতালী হোসাইন আক্তার পিন্টু পিতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।#

bdccrimebarta