হবিগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার- ২ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

হবিগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার- ২


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ৪:১১ অপরাহ্ন / ৭৪
হবিগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার- ২

আকিকুর রহমান রুমনঃ- হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অপরাধ নির্মূলে পৃথক পৃথক অভিযানে এক সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যাবসায়ী সহ দুইজন কে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানাযায়, ১৭ আগষ্ট (বুধবার) বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় দেব এর নির্দেশে এসআই ওমর ফারুকের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৮ নং খাগাউড়া ইউনিয়নের ঘাটুয়া গ্রামে সাড়ে ১২ টার দিকে অভিযান চালিয়ে ১৭ বছর ধরে ছিনতাই মামলার পলাতক থাকা ৪ বছরের সাজাপ্রাপ্ত ১ আসামীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামী হলো ৮ নং খাগাউড়া ইউনিয়নের গুনই গ্রামের আব্দুল আলীম মিয়ার পুত্র নজরুল ইসলাম (৪৫)। তার বিরুদ্ধে মৌলভীবাজার থানায় ২০০৫ ইং সনে ছিনতাই মামলায় ৪ বছরেরর সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন আদালত। এরপর থেকে নজরুল ইসলাম পালিয়ে আত্মগোপন করে জীবন যাপন করে আসছিল। গত বুধবার তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে থানা পুলিশ।

এদিকে বুধবার বেলা আড়াইটার দিকে ওসি অজয় দেব এর নির্দেশে এসআই সন্তোস, এএসআই সাদ্দাম হুসোনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অপর আরেকটি অভিযান চালান উপজেলা সদরের ১ নং উত্তর পূর্ব ইউনিয়নের সাউথপাড়া মহল্লার মৃত সিরাজ মিয়ার বাড়িতে। অভিযান চলাকালে দীর্ঘদিন ধরে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে কুখ্যাত মাদক ব্যাবসা করে যাওয়া এবং বর্তমান ইয়াবা মামলার এজাহার ভুক্ত আসামী কামরুল ইসলাম ৪০ (টিপু) কে তার নিজ বাড়ির বসত ঘর থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়,৩আগষ্ট গভীর রাতে ৩নং ইউনিয়নে অভিযান চালায় সিএনজি ম্যানেজার ইয়াবা ব্যাবসায়ী ডিলার সালেকের বাড়িতে। এসময় সালেক পালিয়ে গেলেও তার স্ত্রীকে ৪৯৬ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ। পরে থানায় এনে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পায় পুলিশ তার কাছ থেকে। পরদিন ৪আগষ্ট মাদক মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। এবং ৪ দিনের মাথায় পলাতক থাকা সিএনজি ম্যানেজার ইয়াবার ডিলার ব্যাবসায়ী ছালেককে গ্যানিংগন্জ বাজার থেকে ২৬৩পিছ ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত টিপু সালেকের স্রী’র মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী ছিলো। বুধবার এই মামলার ১৩দিন পর টিপুকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। তার বিরুদ্ধে বানিয়াচং থানায় হিরোইন,ইয়াবাসহ মাদকের ৫/৭ টি মামলা রয়েছে বলেও থানা সূত্রে জানাযায়। এসব মামলা কোন পর্যায়ে রয়েছে হতিয়ে দেখে টিপুকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে সূত্রটি নিশ্চিত করেন। আজ ১৮ আগস্ট (বৃহস্পতিবার) টিপুকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় দেব এর সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধ দমন করতে তাদের অভিযান অব্যাহত রয়েছে।#

bdccrimebarta