১১শ ৯০ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

১১শ ৯০ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ৩:৪৩ অপরাহ্ন / ৮১
১১শ ৯০ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ- র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৭ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আমবাগিচা সদর রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০১,৫০০/- (তিন লক্ষ এক হাজার পাঁচশত) টাকা মূল্যের ১১৯০ (এগারো শত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ কামাল হোসেন (৩৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া অদ্য তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ, ইকুরিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকা মূল্যের ২০ (বিশ) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সবুজ (২৫) ও ২। মোঃ শাকিল আহমেদ (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি কাভার্ড ভ্যান ও ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।#

bdccrimebarta