• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

২৮৫ পিচ ইয়াবা ২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক- ২

Reporter Name / ১০৫ Time View
Update : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ- র‌্যাব- ১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের কামারখন্দ ও রায়গঞ্জে ২৮৫ পিচ ইয়াবা এবং ০২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক- ২। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় পহেলা সেপ্টেম্বর ১১.ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব- ১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানাধীন চৈরগাঁতী গ্রামস্থ আফসাগাড়া বিলের মধ্যে আম গাছ সংলগ্ন ১ ম ব্রিজের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৮৫ (দুইশত পঁচাশি) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আলহাজ হোসেন (২৩), পিতা- মোঃ আব্দুল মান্নান, সাং- ভদ্রঘাটা কাচারিপাড়া, থানা- কামারখন্দ, জেলা- সিরাজগঞ্জ। গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব- ১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ০৯ নং ব্রহ্মাগাছা ইউনিয়নের আর এস আই গত কয়রা (পশ্চিপাড়া) গ্রামস্থ অভিযুক্ত মোঃ আঃ রাজ্জাকের বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২(দুই) কেজি ৯৫০ (নয়শত পঞ্চাশ) গ্রাম গাঁজা এবং ০৩ (তিন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আঃ রাজ্জাক (৪২), পিতা-মৃত ইয়ার আলী, সাং- কয়রা (পশ্চিমপাড়া), থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়- বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ ও রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category