২৮৫ পিচ ইয়াবা ২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক- ২ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

২৮৫ পিচ ইয়াবা ২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক- ২


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২২, ২:৪৭ অপরাহ্ন / ৭৪
২৮৫ পিচ ইয়াবা ২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক- ২

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ- র‌্যাব- ১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের কামারখন্দ ও রায়গঞ্জে ২৮৫ পিচ ইয়াবা এবং ০২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক- ২। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় পহেলা সেপ্টেম্বর ১১.ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব- ১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানাধীন চৈরগাঁতী গ্রামস্থ আফসাগাড়া বিলের মধ্যে আম গাছ সংলগ্ন ১ ম ব্রিজের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৮৫ (দুইশত পঁচাশি) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আলহাজ হোসেন (২৩), পিতা- মোঃ আব্দুল মান্নান, সাং- ভদ্রঘাটা কাচারিপাড়া, থানা- কামারখন্দ, জেলা- সিরাজগঞ্জ। গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব- ১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ০৯ নং ব্রহ্মাগাছা ইউনিয়নের আর এস আই গত কয়রা (পশ্চিপাড়া) গ্রামস্থ অভিযুক্ত মোঃ আঃ রাজ্জাকের বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২(দুই) কেজি ৯৫০ (নয়শত পঞ্চাশ) গ্রাম গাঁজা এবং ০৩ (তিন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আঃ রাজ্জাক (৪২), পিতা-মৃত ইয়ার আলী, সাং- কয়রা (পশ্চিমপাড়া), থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়- বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ ও রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।#

bdccrimebarta