৩০০ বোতল ফেনসিডিল সহ কভার ভ্যান জব্দ আটক ১ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

৩০০ বোতল ফেনসিডিল সহ কভার ভ্যান জব্দ আটক ১


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২২, ১২:৫৭ অপরাহ্ন / ৯১
৩০০ বোতল ফেনসিডিল সহ কভার ভ্যান জব্দ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ সিপিসি-৩, নোয়াখালী এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারে যে ০১ টি কাভার্ড ভ্যান বিপুল পরিমান মাদক দ্রব্য (ফেন্সিডিল) নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে ঢাকা অভিমুখী রওনা হয়েছে। প্রাপ্ত সংবাদের প্রেক্ষিতে সিপিসি-৩, নোয়াখালী, র‌্যাব-১১ এর আভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়া বাজার বিশ্বরোড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী কার্যক্রম পরিচালনা করে।

চেকপোস্ট পরিচালনা কালে ০১ টি মিনি কাভার্ড ভ্যান দ্রুত গতিতে গাড়ি চালিয়ে র‌্যাবের চেকপোস্ট অমান্য করে পালানোর চেষ্টাকালে সংগীয় ফোর্সের সহায়তায়। উক্ত কাভার্ড ভ্যান সহ মাদক ব্যবসায়ী ক) মোঃ সুমন উদ্দিন @ হোসেন (২৮), খ) মোঃ সাইফুল ইসলাম (২৮) দ্বয়কে আটক করা হয়। এ সময় আটককৃত কাভার্ড ভ্যান হতে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ ফেনী ও কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে পরিবহন যোগে ঢাকা সহ বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে। এছাড়াও, গ্রেফতারকৃত আসামী মোঃ সুমন উদ্দিন @ হোসেন (২৮) এর বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় ০১ টি মাদক মামলা রয়েছে।#

bdccrimebarta