৬০ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

৬০ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন / ১০৫
৬০ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ কর্তৃক কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন মনিরঘোনা @ তুলাতলী এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ বোতল বিদেশী মদসহ একজন গ্রেফতার।

র‌্যাব-১৫ কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ ০১নং ওয়ার্ডস্থ মনিরঘোনা প্রকাশ তুলাতলী ষ্টেশন ফরিদ আলমের চায়ের দোকানের সামনে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে ০৬ আগস্ট ২০২২ তারিখ আনুমানিক ০৮.৩০ ঘটিকায় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি পলায়নের চেষ্টা করলে ১। মোঃ সেলিম উদ্দিন (২৪), পিতা- ফরিদ আলম, মাতা- দিলোয়ারা বেগম, সাং- মনিঘোনা, তুলাতলী, ০১নং ওয়ার্ড, ইউপি-হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজারকে গ্রেফতার করে এবং ২। মোঃ লালু (১৮), পিতা-নুরুল আলম, মাতা-অজ্ঞাত, সাং-মনিঘোনা, ০১নং ওয়ার্ড, ইউপি- হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজার পালিয়ে যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির দেহ এবং দোকানের ভিতর তল্লাশী করে সর্বমোট ৬০ (ষাট) বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, জব্দকৃত মাদকদ্রব্য বিদেশী মদ বিক্রির উদ্দেশ্যে তার হেফাজতে রেখেছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন।#

bdccrimebarta