• শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

আচরণবিধি ভঙ্গ: শার্শায় ইউপি সদস্যসহ ৪ নৌকা ও ট্রাক সমর্থককে জরিমানা

Reporter Name / ৮৮ Time View
Update : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে নৌকা ও ট্রাক প্রতীকের ৪ সমর্থককে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার রামপুর ও কায়বা ইউনিয়নের বেলতলা বাজারে এ অভিযান পরিচালিত হয়।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, একজন প্রার্থী দলীয় ও সহযোগী সংগঠনের কার্যালয় নির্বিশেষে প্রতিটি ইউনিয়নে সর্বোচ্চ একটির অধিক নির্বাচনী ক্যাম্প স্থাপনা করতে পারবেন না।

এই বিধি অমান্য করে উপজেলার রামপুর ও বেলতলা বাজারে অতিরিক্ত নির্বাচনী ক্যাম্প স্থাপন করেন নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকরা। এ সময় খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযোগ প্রমাণিত হওয়ায় রামপুর গ্রামের মৃত হাজি কালার ছেলে কবির হোসেনকে (নৌকা সমর্থক) ২ হাজার, একই গ্রামের ইউপি সদস্য কুরবান আলীকে (নৌকা সমর্থক) ৫ হাজার, সুলতান আহম্মেদকে (ট্রাক সমর্থক) ১ হাজার ও বাগুড়ী বেলতলা গ্রামের মৃত জবেদ গাজীর ছেলে ইসহাক গাজীকে (নৌকা সমর্থক)৫ হাজার টাকা জরিমানা করা হয়।

শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম জানান, আচরণবিধি ভেঙে অতিরিক্ত নির্বাচনী ক্যাম্প স্থাপন করেন নৌকা ও ট্রাক সমর্থকের নেতা কর্মীরা। এ কারণে জরিমানা করা হয়েছে।এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category