• রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে গজারিয়ায় পুলিশ ও সাংবাদিককে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান মিঠু গ্রেফতার ধামইরহাটে প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিবন্ধী পরিবারের যাওয়ার রাস্তা বন্ধের অভিযোগ স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ ইউপি চেয়ারম্যান মিঠুকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন শেরপুরে দুইদিনব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান মেলা রাফাহ’র পূর্বাঞ্চল ঘিরে ফেলেছে ইসরায়েলি ট্যাঙ্ক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২ টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন

আহমেদ ফিরোজ কবির পুনরায় নৌকা প্রতিক পাওয়ায় দলীয় নেতা কর্মীদের উচ্ছ্বাস

Reporter Name / ১৩৪ Time View
Update : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

শরিফুল ইসলামঃ ৬৯ পাবনা ২ আসনে আহমেদ ফিরোজ কবির নৌকা প্রতীক পাওয়ায় আমিনপুর সুজানগরের দলীয় নেতাকর্মীদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস।বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পুনরায় আবারো আহমেদ ফিরোজ কবিরের হাতে নৌকা প্রতিক তুলে দেওয়ায় আমিনপুর সুজানগর বাঁশি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ উল্লাসে মেতে ওঠেন।

স্বাধীনতার স্বপক্ষের নৌকা প্রতিক নিয়ে গতকাল আহমেদ ফিরোজ কবির নিজ নির্বাচনীয় এলাকায় আগমন উপলক্ষে আমিনপুর সুজানগরের দলীয় নেতাকর্মীসহ হাজারো আপামর জনতা প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করে নেয়ার জন্য কাজির হাট ফেরি ঘাটে অধীর আগ্রহে অপেক্ষা করেন।

প্রিয় নেতা নৌকা প্রতীক নিয়ে নদীপথে স্পিডবোর্ড যোগে কাজিরহাট ঘাটে এসে পৌঁছালে হাজারো নেতাকর্মী ফুল দিয়ে বরণ করে নেন, সেই সাথে প্রিয় নেতাকে গণসংবর্ধনা দেন আমিনপুর সুজানগরের দলীয় নেতাকর্মী সহ হাজারো জনতা।

এ সময় আমিনপুর সুজানগরে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড এর দলীয় নেতাকর্মী ও আমজনতার খন্ড খন্ড আনন্দ মিছিল কাজিরহাট ফেরী ঘাটে একত্রিত হলে গণসংবর্ধনা অনুষ্ঠানটি জন সমুদ্রে পরিণত হয়।

উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, নবনির্বাচিত সুজানগর পৌর মেয় রেজাউল করিম রেজা, মাসুম দিয়া ইউনিয়ন পরিশোধের সুযোগ্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহিদুল হক নেতা শহিদ, ঢালারচর ইউনিয়ন পরিশোধের বারবার নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান কোরবান আলী সরদার।

পুরানভারেঙ্গা ইউনিয়ন পরিশোধের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ, আমিনপুর থানা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ইউসুফ আলী খান, আমিনপুর থানা আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ন সাধারন সম্পাদক এজাজ আহমেদ সোহাগ, আমিনপুর থানা যুবলীগের আহ্বায়ক পার্থী এম নাসিম জামান।

কাশিনাথপুর ফুলবাগান বণিক সমিতির সভাপতি আলম মোল্লা সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ ও আওয়ামী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও হাজারো মেহেনতি আপামর জনতা।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন অতীতের সকল রাগ অভিমান ভুলে সকলকে একত্রিত হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকায় পাল তুলে বিজয় ছিনিয়ে আনতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৭ই জানুয়ারি ভোটের মধ্য দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করার প্রত্যয় ব্যক্ত করেন নেতাকর্মীরা।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category