• রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে গজারিয়ায় পুলিশ ও সাংবাদিককে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান মিঠু গ্রেফতার ধামইরহাটে প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিবন্ধী পরিবারের যাওয়ার রাস্তা বন্ধের অভিযোগ স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ ইউপি চেয়ারম্যান মিঠুকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন শেরপুরে দুইদিনব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান মেলা রাফাহ’র পূর্বাঞ্চল ঘিরে ফেলেছে ইসরায়েলি ট্যাঙ্ক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২ টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন

কক্সবাজারে ১৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

Reporter Name / ৮২ Time View
Update : শুক্রবার, ৯ জুন, ২০২৩

কক্সবাজার প্রতিনিধিঃ গত ০৮ জুন ২০২৩ খ্রিঃ র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসি এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য ক্রয়- বিক্রয়ের লক্ষ্যে বিপুল পরিমাণ গাঁজা সাথে নিয়ে চট্টগ্রাম শহর হতে একটি NOAH গাড়ীযোগে কক্সবাজারের উদ্দেশ্যে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল একই তারিখ বিকাল অনুমান ১৭.২০ ঘটিকায় কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন ০১নং ইসলামপুর ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের মধ্যম নাপিত খালী গ্রামের ফুটবল খেলার মাঠের দক্ষিণ পার্শ্বে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে।

তল্লাশী অভিযানের বিষয়টি বুঝতে পরে একটি NOAH গাড়ীর (যার রেজিঃ নং চট্ট মেট্রো- চ-৫১-১৬৪১) চালক কৌশলে গাড়িটি থামিয়ে সঙ্গীয় ব্যক্তি ও তাদের হাতে থাকা কালো ব্যাগসহ দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাবের আভিযানিক দলের নিকট দুইজন মাদক কারবারী ধৃত হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও সাথে থাকা কালো ব্যাগ তল্লাশী করে তাদের হেফাজত হতে সর্বমোট ১৫ (পনের) কেজি গাঁজা এবং মাদক পরিবহনের দায়ে NOAH গাড়ীটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিস্তারিত পরিচয় ১। ইকরাম হোসেন @ শফি (২১), পিতাঃ- মোঃ রফিক আহাম্মদ, সাং- হাইদগাঁও, ওয়ার্ড-০৩, ইউনিয়ন- হাইদগাঁও এবং ২। অনুপ কুমার নন্দী @ বাবুল (৪৫), পিতাঃ- বিশ্বনাথ নন্দী, সাং-কেলিশহর, দরঘাইট, উভয় থানাঃ- পটিয়া, জেলাঃ- চট্টগ্রাম, এ/পি সাধুপাড়া, ডাক্তারের ভাড়া বাসা, থানা-চাঁদগাঁও, জেলাঃ- চট্টগ্রাম বলে জানা যায়।

অভিযান পরিচালনাকালে আটককৃত ব্যক্তিদ্বয় জানায়, উভয়ে পরস্পর যোগসাজসে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় চট্টগ্রাম শহর হইতে মাদকদ্রব্য (গাঁজা) ও অন্যান্য মাদক বিভিন্ন যানবাহন ব্যবহার করে কক্সবাজার শহর ও অন্যান্য স্থানে নিয়ে পাইকারী দামে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত গাঁজাসহ বর্ণিত স্থানে র‌্যাবের আভিযানিক দলের কাছে মাদক কারবারিদ্বয় ধৃত হয়।

উদ্ধারকৃত গাঁজাসহ ধৃত ব্যক্তি দ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার ঈদগাঁও থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category