• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

কুমিল্লায় ৫ মামলায় সাজাসহ ১৫ মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

Reporter Name / ৮৬ Time View
Update : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:- কুমিল্লায় ৫ মামলায় সাজাসহ ১৫ মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার পাঁচ মামলায় সাজা ওয়ারেন্টসহ মোট ১৫ মামলায় পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশ। তার নাম মো: মনিরুল ইসলাম। সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর বুধবার-১৪ জুন বিকেলে ঢাকার বনশ্রী থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) খন্দকার আশফাকুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার মনিরুল ইসলাম কুমিল্লা শহরের দারোগাবাড়ি উত্তর চর্থা এলাকার রফিকুল ইসলামের ছেলে।

চেক ডিজঅনারের অভিযোগে তার বিরুদ্ধে দায়ের হওয়া পাঁচটি মামলায় মোট পাঁচ বছরের বিনাশ্রম কারাদণ্ডের পাশাপাশি আদালত তাকে চার কোটি ৯৫ লাখ ৩২ হাজার ৫০০ টাকা জরিমানা প্রদান করেছেন বলে জানিয়েছে পুলিশ। সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকেই আত্মগোপনে চলে যান মনিরুল। এরপর ঢাকাসহ বিভিন্ন এলাকায় লুকিয়ে থাকতো সে। তবে শেষ রক্ষা হয়নি।

তথ্য প্রযুক্তির সহায়তায় মনিরুলের অবস্থান নিশ্চিত হওয়ার পর বুধবার বিকেলে ঢাকার রামপুরা বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুজ্জামান।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category