• শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

কেরানীগঞ্জে অবৈধ মোটর চালিত গাড়ি আটক, অভিযান চলমান

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ / ১১৭ Time View
Update : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ

ঢাকা দক্ষিন ও কেরানীগঞ্জ মডেল থানার এবং কলাতিয়া পুলিশ ফাঁড়ির উদ্যোগে মটর বাইক, সিএনজি সহ অবৈধ ও ফিডনেজ বিহীন গাড়ি আটক অভিজান পরিচালনা করা হয়েছে। কেরানীগঞ্জ কলাতিয়া বাজারের কালবার্ট ব্রিজের উপর অভিযান পরিচালনা করেন, ঢাকা দক্ষিণ ঘাটার চর পুলিশ বক্সের ইন্সপেক্টর টিএসআই মোঃ জিন্নাত সহ একটি পুলিশ টিম। এ সময় আরো উপস্থিত ছিলেন, এ এস আই নুরুল ইসলাম সহ কলাতিয়া পুলিশ ফাঁড়ির একটি টিম।

উক্ত অভিযানে প্রায় ৮/১০ টি মোটরসাইকেল, ৩ টি সিএনজি ও একটি বাস আটক করা হয়। আটককৃত মোটরসাইকেল গুলোর বেশির ভাগই ড্রাইভিং লাইসেন্স বিহীন ছিল। এছাড়াও হেলমেট বিহীন ও ৩ জন আরোহী ছিলো। আটককৃত মোটরসাইকেল আরোহীদের এর আগে সচেতন করা হয়,পরবর্তীতে যেন তারা সম্পূর্ণ কাগজপত্র এবং হেলমেট পরিধান করেই মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হয়

১২ ই এপ্রিল, সকাল ১০ টা থেকে অভিজান পরিচালনা করা হয়, উক্ত অভিযানে কিছু কিছু গাড়ির অর্থ জরিমানা করা হয় এবং আটক কৃত গাড়ির চালকদের সচেতন করে দেয়া হয়। পরবর্তীতে যেন ট্রাফিক আইন মেনে গাড়ি চালান তারা। এ সময় বাস ও ট্রাকের মেয়াদ উত্তীর্ণ কাগজ জব্দ করেন তারা।

কেরানীগঞ্জ, দোহার, নবাবগঞ্জ, সিংগাইর, মানিকগঞ্জ, সাভার যাতায়াতের প্রধান সড়ক হিসেবে ব্যবহৃত হয় কেরানীগঞ্জ মডেল আওতাধীন কলাতিয়া বাজার কালবাট ব্রিজটি। প্রতিনিয়ত কেরানীগঞ্জের এই কলাতিয়া ব্রিজের উপর লেগে থাকে ঘন্টার পর ঘন্টা জ্যাম। দুর্ভোগ পোহাতে হয় অত্র এলাকাবাসী এবং পথযাত্রীদের, বাদ পড়ে না প্রশাসনের গাড়ি এবং অ্যাম্বুলেন্স প্রযন্ত। এলাকাবাসীর দাবী অচিরেই এই সমস্যার সমাধান করার লক্ষে একটি ট্রাফিক পয়েন্ট করায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রশাসন- সহ- মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি গোচর হয়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category