• শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

কেরানীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ / ২০৯ Time View
Update : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ ঢাকার কেরানীগঞ্জ জমি জমা বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সজীব (২৫) নামে এক যুবক নিহত এবং নারী ও পুরুষসহ অন্তত দশজন আহত হয়েছে। সংঘর্ষের পর স্থানীয় নিহত সজীব সহ আহত চারজনকে আশঙ্কা জনক অবস্থায়।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড)  হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সজীবকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় পুলিশ মামুন সহ কয়েক জনকে আটক করেছে। সোমবার (৮ মে) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন তারানগর ইউনিয়নের কলমারচর এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, কলমারচর এলাকায় ফরিদউদ্দীন,আ: মান্নান, মোনায়েম হোসেন, লিসা আফরিন ও সাবরিনা ইয়াসমিনের সাথে স্থানীয় ৮ নং ওয়ার্ড বিএনপি নেতা শামসুল আলমের সাথে ১৪ শতাংশ জমি নিয়ে বিরোধ ছিল। আজ সকালে ফরিদউদ্দিন গং বেশ কয়েক জন শ্রমিক নিয়ে বিরোধপূর্ণ জমিতে সাইনবোর্ড লাগাতে গেলে শামসুল আলম ও তার ছেলে মামুন সহ বেশ কয়েক জন তাদেরকে বাধা প্রদান করে।

এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের একপর্যায়ে ফরিদ উদ্দিন পক্ষের সজীব ধারালো অস্থির লাগাতে ঘটনাস্থলে নিহত এবং আরো ৪ জন গুরুতর জখম হয়। ঘটনা প্রসঙ্গে ফরিদ উদ্দিন বলেন, কিছু দিন স্থানীয় শাহাবুদ্দিনের কাছ থেকে জমিটি ক্রয় করে নামজারি ও খাজনা পরিশোধ করে জমিতে সাইনবোর্ড লাগানো হয়েছিল। সাইনবোর্ড লাগানোর পর শামসুল আলম ও তার সহযোগীরা সাইনবোর্ড ফেলে দেয়।

এ নিয়ে আদালতে একটি মামলা করলে বিজ্ঞ আদালত সেখানে ১৪৫ ধারা জারি করে। আদালতের নিষেধাজ্ঞ অমান্য করে আজকে শামসুল আলম ও তার ছেলে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে আমাদের উপর হামলা করেছে।কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ জানান, খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার সন্দেহ কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category