• সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

কেরানীগঞ্জে নিজ কক্ষে প্রকৌশলীর লাশ উদ্ধার

Reporter Name / ১৪৫ Time View
Update : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

মোঃ বনি আমিন কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা জেলার  কেরানীগঞ্জের আরশিনগর এলাকায় নিজ কক্ষ থেকে এক প্রকৌশলীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত প্রকৌশলীর নাম মোহাম্মদ সদরুল আলম (৪২)। আজ রোববার সকাল ১১ টায় মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহত প্রকৌশলী সদরুল আলম রংপুর জেলার মিঠাপুকুর থানার পূর্ব সেকুর পাড়া গ্রামের মৃত বনিজ উদ্দিনের ছেলে। সে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করতেন। তিনি প্রায় এক বছর যাবত শাক্ত ইউনিয়নের আরশিনগর গ্রামে জৈনক ইউনুস মিয়া বাড়িতে ভাড়া থাকতেন।এলাকাবাসীর সূত্রে জানা যায়, সকাল দশটায় বাড়ির মালিক ইউনুস মিয়া নিহতের দরজা খুলে সদরুল আলমের রক্তাক্ত লাশ ও লাশের পাশে ধারালো চাকু দেখতে পান। এ সময় তিনি সঙ্গে সঙ্গে মডেল থানা পুলিশকে ঘটনাটি জানান।

বাড়ির ভাড়াটিয়া মোহাম্মদ মনির জানান, সে প্রায় একবছর যাবৎ বাড়িটিতে ভাড়া থাকতো। তিনি বাড়িটিতে একা থাকলেও মাঝে মাঝে তার পরিবারের লোকজন এসে এখানে থাকতেন। কিভাবে কখন এ ঘটনা ঘটেছে তা তিনি জানেন না। তবে পাশের বাড়ির চতুর্থ তলায়ও একই সময় চুরি হয়েছে বলে জানায় সে। নিহতের সহকর্মী সবুজ জানান, সদরুল একটি বেসরকারি প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুর খবর পেয়ে তারা ছুটে এসেছেন। তবে কিভাবে কেনো তাকে হত্যা করা হয়েছে সেব্যাপারে তার ধারণা নেই।

এব্যাপারে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবির জানান, ৯৯৯ এ পুলিশ জানতে পারে কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের আরশি নগর এলাকায় এক প্রকৌশলীর লাশ পড়ে আছে নিজ কক্ষে। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল থেকে প্রকৌশলীর লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে । বিষয়টি নিয়ে বিভিন্ন সংস্থা কাজ করছে। এই মুহূর্তে তদন্তের স্বার্থে এর বেশি বলা যাচ্ছেনা।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category