• শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

কেরানীগঞ্জে বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ / ১২১ Time View
Update : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেরাণীগঞ্জের বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ ১০ এপ্রিল ঢাকা- ২ নির্বাচনী আসনের আওতাধীন সাভারের ভাকুর্তা ও তারানগর ইউনিয়নের প্রায় দেড় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল-ডাল,ছোলা,চিনি ও ভোজ্য তেল বিতরন করেছন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

সোমবার (১০ ‍এপ্রিল) সকালে ভাকুর্তা ইউনিয়নের দারুল উলুম আহসানিয়া দাখিল প্রাঙ্গনে ও দুপুরে তারাগর ইউনিয়নের ভাওয়াল উচ্চবিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সাভার মডেল থানা আওয়ামী লীগের সদস্য মো.শাহনেওয়াজের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী মো. মিজানুর রহমান,হযরতপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল, বাস্তা ইউপি চেয়ারম্যান হাজী মো.আশকর আলী,শাক্তার সাবেক ইউপি চেয়ারম্যান মো.সালাহ উদ্দিন লিটন, মডেল থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারেক,মডেল থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদরানাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে তারাগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুকের সভাপতিত্বে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো.খলিলুর রহমান, হযরতপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল, বাস্তা ইউপি চেয়ারম্যান হাজী মো. আশকর আলী, শাক্তার সাবেক ইউপি চেয়ারম্যান মো.সালাহ উদ্দিন লিটন, মডেল থানা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুল বারেক, মডেল থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদ রানা সহ স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এসময় এক সংক্ষিপ্ত বক্তব্যে শাহীন আহমেদ বলেন, প্রতি ঈদে আমরা আপনাদের সাথে ইফতার পার্টি ও দোয়া মাহফিল করে থাকি। কিন্তু এবছর তা নাকরে দেশের হত দরিদ্র মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মাধ্যমে মাহে রমজান উপলক্ষে আপনাদের জন্য এসব খাদ্য সামগ্রী পাঠিয়েছেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category