• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

কেরানীগঞ্জ মডেল থানার নতুন এসিল্যান্ড সালাউদ্দিন আইয়ুবী

Reporter Name / ৫৮ Time View
Update : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জ উপজেলার মডেল ভূমি অফিসে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন মো. সালাহউদ্দিন আইয়ূবী। তিনি গত ২৭ জুলাই এই পদে যোগদান করেন।

মো. সালাহউদ্দিন আইয়ূবী ৩৭ তম বিসিএস এর মাধ্যমে বিসিএস (প্রশাসন) ক্যাডার এ প্রথমে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার পদে যোগদানের মধ্য দিয়ে তাঁর কর্মজীবন শুরু করেন। এরপর তিনি গোপালগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার পদে নিযুক্ত ছিলেন। এছাড়া তিনি ফরিদপুর জেলার সালতা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি বরিশালের বাবুগঞ্জ থানায় একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা মো. আব্দুল হাকিম হাওলাদার বিসিক এর সহকারী মহাব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন। তিনি বরিশাল জেলা স্কুল থেকে ২০০৭ সালে কৃতিত্বের সাথে এসএসসি এবং ২০০৯ সালে বরিশাল সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ থেকে এইচ এস সি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ন হন।

পরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে ওপর উচ্চতর ডিগ্রি অর্জন করেন। এই কর্মকর্তা ব্যক্তিগত জীবনে বিবাহিত। তার একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) মো. সালাহউদ্দিন আইয়ূবী বলেন, কেরানীগঞ্জবাসীর জন্য হয়রানি মুক্ত ও উন্নত ভূমিসেবা নিশ্চিত করতে কাজ করে যাবো। এই জন্য সকলের সহযোগীতা প্রয়োজন।

তিনি আরও বলেন, সর্বস্তরের ভূমিসেবা প্রার্থীদের সেবা দিতে আমি সব সময় প্রস্তুত আছি। সেবাপ্রার্থীরা যেকোন সমস্যা নিয়ে সরাসরি তারা আমার সাথে কখা বলতে পারবেন। তাদের জন্য আমার অফিস সব সময় উন্মুক্ত থাকবে

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category