• শনিবার, ১১ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন ১৮ নভেম্বর

Reporter Name / ৯২ Time View
Update : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

সোহাগ মিয়া, খাগড়াছড়িঃ খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ১৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরইমধ্যে বিভিন্ন পদে প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন নির্বাচনকে ঘিরে। তবে সৎ, যোগ্য ও পরিচ্ছন্ন নেতা নির্বাচনের দাবী সমিতির সাধারণ সদস্যদের৷

সংগঠনটির একাধিক সূত্রে জানা যায়, এ নির্বাচনে গত ১৭, ১৮ ও ১৯ অক্টোবর মনোনয়ন ফরম সংগ্রহ করে ২২ অক্টোবর ৯ পদে ২১ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। ২৩ অক্টোবর সেসব প্রার্থীর মনোনয়ন বাছাই করা হয়। ৭ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহার, ৮ নভেম্বর প্রতীক বরাদ্দ ছিলো। আগামী ১৮ নভেম্বর ভোগ গ্রহণ হবে।

ভোটার’ রা বলছেন, সভাপতি পদে বর্তমান সভাপতি দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম জনপ্রিয়তায় এগিয়ে আছেন৷ তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন, কামাল হোসেন ও কাজী মিজানুর রহমান। সহ সভাপতি পদে প্রার্থী হয়েছেন, দীন মোহাম্মদ ও মিলন ফরাজি। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক মনির হোসেন সহ প্রার্থী হয়েছেন, মজিবুর রহমান ও জাহাঙ্গীর আলম।

সহ সাধারণ সম্পাদক পদে জসিম উদ্দিন ও বখতিয়ার উদ্দীন চৌধুরী, দপ্তর সম্পাদক পদে নজরুল ইসলাম ও নুরুন্নবী, কোষাধ্যক্ষ পদে আবুল কালাম ভূইয়া ও মোস্তফা এবং সদস্য পদে আবদুর রহমান, আবদুল জব্বার, উত্তম দে রনি, হাজী খোরশেদ আলম, জামাল উদ্দিন, পংকজ বড়ুয়া ও রফিক উদ্দীন ছিদ্দিকী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রাথমিক তথ্য অনুযায়ী এ নির্বাচনে ১৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছাড়াও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করবেন খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জহির উদ্দিন ও সদস্য হিসেবে হিল্টন ত্রিপুরা ও থৈইউপ্রু মং দ্বায়িত্ব পালন করবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার জানান, সভাপতি পদে বর্তমান সভাপতি দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম জনপ্রিয়তায় এগিয়ে আছেন। কেন না চলতি দ্বায়িত্বে বিগত সময়ের চেয়ে তিনি এ সংগঠনকে অনেকদূর এগিয়ে নিয়ে গেছেন। প্রতিষ্ঠানের কল্যানে তাকে পূনরায় এ সংগঠনে প্রয়োজন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category