• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন নিঅক্ষর জীবন ও পুলিশের ফর্মা মনিরও এখন সাংবাদিক বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

গাইবান্ধায় ছিনতাই হওয়া ব্যাটারি চালিত অটো মিশুক উদ্ধার, গ্রেফতার ৪

Reporter Name / ৭১ Time View
Update : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকৃত একটি ব্যাটারী চালিত মিশুক উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করেছে। এ অভিযানের সার্বিক তথ্য তুলে ধরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে ৭ অক্টোবর (শনিবার) দুপুরে এক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

প্রেস কনফারেন্সে উক্ত অভিযানের সার্বিক বিষয়ে তুলে ধরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, (বি-সার্কেল) আবদুল্লাহ আল মামুন, সদর থানা অফিসার ইনচার্জ মাসুদ রানাসহ জেলা পুলিশের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

প্রেস কনফারেন্সে জানানো হয়, সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানার নেতৃত্বে রাত্রীকালীন কিলো-১ ডিউটি টিম ৬ অক্টোবর রাত ৮ টা ১৫ মিনিটে গাইবান্ধা সদর থানার গোপালপুর বাজারের পশ্চিম পার্শ্বে জগতরায় গোপালপুরগামী ফাঁকা রাস্তায় একটি ব্যাটারী চালিত মিশুক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধা সদরের মধ্যপাড়ার কায়ছার মিয়ার ছেলে কল্লোব মিয়া (২০), মধ্যধানঘড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আল আমিন মিয়া (২০), একই গ্রামের মঞ্জু মিয়ার ছেলে আবীর মিয়া (২০), আশরাফুল আলমের ছেলে নাজমুল হাসান বোনাস (১৯)কে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ব্যাটারী চালিত অটো মিশুক ও একটি ধারালো ছোরা উদ্ধার করেন।

পুলিশ সুপার কামাল হোসেন আরো জানান, গ্রেফতারকৃতরা গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটের সময় ফকিরপাড়া মোড় থেকে অটো মিশুকটি ভাড়া করে রামচন্দ্রপুর ইউনিয়নের জগতরায় গোপালপুর নিয়ে গিয়ে একটি নির্জন স্থানে চালককে ধারালো চাকু দিয়ে মৃত্যুর ভয়ভীতি দেখিয়ে ও কিলঘুষি মেরে অটো মিশুকটি নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category