• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

ছাত্রলীগের বাসভবনে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

Reporter Name / ২৬২ Time View
Update : রবিবার, ১৮ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল আলম পারভেজ এর বাড়িতে বিএনপি সন্ত্রাসীদের অতর্কিত হামলার প্রতিবাদে ১৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমতিয়াজ রাহাতের উদ্যেগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার বিকালে নগরীর মিয়া খান নগর প্রধান সড়কের পাশে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রাকিব, চট্রগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগ দিবা শাখার যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ সজীব, বৈকালিক শাখার যুগ্ম আহ্বায়ক মোঃ আবদুল্লাহ, বাকলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক গিয়াস উদ্দিন রনি, লক্ষন দাশ।

বক্তৃতায় বক্তারা এই হামলার তীব্র নিন্দা প্রকাশ করেন এবং তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করেন। বক্তারা বলেন এমন নেক্কারজনক ঘটনা যেন আর না ঘটে এবং এই হামলার যেন সুষ্ঠু বিচার দাবি করেন তারা।

শফিকুল আলম পারভেজের সাথে কথা বললে তিনি বিডিসি ক্রাইস বার্তা কে বলেন গত ১৪ তারিখ চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কর্মসূচীতে যোগদান উপলক্ষে আমার নিজ বাসভবনের সামনে ছাত্রলীগের একটি মিছিলের জমায়াত হয় উক্ত জমায়াত কে কেন্দ্র করে বিএনপি সন্ত্রাসীরা আমার বাসভবনে দেশীয় অস্ত্রশস্ত্র সহ নিয়ে হামলা করে।

উক্ত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাকলিয়া থানা সিএমপির দৃষ্টি আকর্ষণ করে, আসামিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জোর দাবি জানাচ্ছি।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category