• রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ

জমিজমার দ্বন্দে ভাই-ভাবীকে পিটিয়ে হাসপাতালে পাঠালো আপন দুই ভাই

Reporter Name / ১৩২ Time View
Update : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ছোট ভাই ও ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে আহত করেছে আপন দুই ভাই। এই ঘটনায় ভুক্তভোগী নজরুল ইসলাম ও তার স্ত্রী রুমি বেগম আহত হয়ে ধামইরহাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। থানার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বেনীদুয়ার (হরিতকীডাঙ্গা) গ্রামের মৃত নৈমদ্দীন ওরফে তুফানুর ছেলে নজরুল ইসলাম অজলু ও তার স্ত্রী রুমি বেগম উভয়ের পিতা কর্তৃক রেজিস্ট্রিমূলে ৭ ও ১১ শতাংশ জমির মালিক মালিক হন বটে।

উক্ত জমি ভোগ দখলে থাকাবস্থায় ভুক্তভোগী নজরুল ইসলামের বড় ভাই ফজলুর রহমান ও আশরাফুল জমি নিজের দাবী করে আসছিল। এই বিরোধের জেরে গত ১৪ অক্টোবর রাত ৯ টার দিকে বিবাদী ফজলুর রহমানের নির্দেশে ছোট ভাই আশরাফুল ইসলামসহ দলবদ্ধ হয়ে নজরুল ইসলাম ওরফে অজলুর বাড়ীতে হামলা চালায়।

এ সময় প্রতিপক্ষরা নজরুল ইসলাম অজলু ও তার স্ত্রী রুমি বেগমকে বেধড়ক মারপিটে আহত করে। স্থানীয়রা তাকে ধামইরহাট হাসপাতালে ভর্তি করে দেন। তবে প্রতিপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করে তাদেরকে পাওয়া সম্ভব হয়নি।

ধামইরহাট থানার ওসি মো. বাহাউদ্দীন ফারুকী বিপিএম,পিপিএম বলেন, অভিযোগের বিষয়টি হাতে পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category