• শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

টেকনাফে ইয়াবাসহ মহিলা মাদক কারবারি গ্রেফতার ১

Reporter Name / ৮৮ Time View
Update : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের আলীর ডেইল এলাকায় কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫। গত ১৮ জুলাই ২০২৩ খ্রিঃ অনুমান ২৩.৪৫ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ পরিচালনার করে। অভিযান পরিচালনা কালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে দিলদার বেগম দিলু নামে একজন মহিলা মাদক কারবারী কে গ্রেফতার করা হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৫,৫৫০ (পাঁচ হাজার পাঁচশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মহিলা মাদক কারবারীর বিস্তারিত পরিচয় দিলদার বেগম দিলু (২৪), স্বামীঃ- নাজমুল, সাং- আলীর ডেইল, থানাঃ- টেকনাফ, জেলাঃ- কক্সবাজার এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তির নিকট থেকে জানা যায়।

আটককৃত মাদক কারবারী জানায়, সে এবং পলাতক ব্যক্তি দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে অবৈধ ভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category