• শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন নিঅক্ষর জীবন ও পুলিশের ফর্মা মনিরও এখন সাংবাদিক বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

টেকনাফে ২৪ শ ৬০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

Reporter Name / ৮১ Time View
Update : সোমবার, ১৯ জুন, ২০২৩

কক্সবাজা্র জেলা প্রতিনিধিঃ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন উত্তর বড়ইতলী সাকিনস্থ টেকনাফ- কক্সবাজারগামী পাঁকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে মাদকদ্রব্যসহ ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ১৮ জুন ২০২৩ খ্রিঃ সকাল অনুমান ১১.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা কালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল দুইজন মাদক ব্যবসায়ীকে তাদের সাথে থাকা প্রাইভেটকারসহ আটক করতে সক্ষম হয়। এবং উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও প্রাইভেটকার তল্লাশী করে গাড়ির ভিতরে সীটের নীচ হতে সর্বমোট ২৪৬০ (দুই হাজার চারশত ষাট) পিস এবং মাদক পরিবহনের দায়ে PASSO প্রাইভেটকার (যার রেজি নং-চট্ট মেট্রো-ক-১১-০৪০৯) গাড়ীটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিস্তারিত পরিচয় ১। মোঃ ফারুক প্রঃ আক্তার ফারুক (২১), পিতাঃ- মোঃ সেলিম, সাং-উত্তর নাইট্যংপাড়া (শিয়াইল্লার ঘোনা), ২। মোঃ ওয়াহিদ উদ্দীন (২২), পিতাঃ- সৈয়দ আলম, সাং- উত্তর নাইট্যংপাড়া (সৈয়দ আলমের বাড়ী), উভয় ওয়ার্ড নং- ০১, টেকনাফ পৌরসভা, থানাঃ- টেকনাফ, জেলাঃ- কক্সবাজার বলে জানা যায়।

ধৃত ব্যক্তিরা জানায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়। উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category