• শনিবার, ১১ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

টেকনাফে ৪৪ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্বার, গ্রেফতার ১

Reporter Name / ৯৬ Time View
Update : সোমবার, ১০ জুলাই, ২০২৩

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী হলাদিয়া ঘাটের সমুদ্রতীরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একটি পুরাতন জং ধরা জীপ গাড়ীতে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৯ জুলাই ২০২৩ খ্রিঃ অনুমান ১২.৩৫ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ পরিচালনার একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে জীপ থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট জহির আহম্মেদ নামে একজন মাদক ব্যবসায়ী ধৃত হয় এবং মাদক পরিবহনের দায়ে জীপটি র‌্যাব কর্তৃক জব্দ করা হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও জীপটি তল্লাশী করে জীপের পিছনে সীটের নিচে সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর হতে সর্বমোট ৪৪,৬০০ (চুয়াল্লিশ হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় *জহির আহম্মেদ (৪০) পিতাঃ- বশির আহম্মেদ, থানাঃ-টেকনাফ, জেলাঃ-কক্সবাজার এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী দূত পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তির নিকট থেকে জানা যায়। আটককৃত মাদক কারবারী জানায়, সে এবং পলাতক ব্যক্তি দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িত। তারা পরস্পর যোগসাজসে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবাসহ অন্যান্য মাদক অবৈধ ভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুদ করে থাকে।

পরবর্তীতে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে অভিনব কায়দায় উক্ত মাদকদ্রব্য টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল।উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category