• শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, এশিয়ান টিভির সাংবাদিক সহ গ্রেফতার ৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ / ১৪৮ Time View
Update : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ

ঢাকার কেরানীগঞ্জে ডিবি পুলিশ ও সাংবাদিক পরিচয়ে ডাকাতির ঘটনায় এশিয়ান টিভির সাংবাদিক সহ ৩ ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় ২৪ ঘন্টা পরে ৩ ডাকাত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে মোঃ শরিফুল ইসলাম, মোঃ ইমরান ও সোনিয়া আক্তার নুরুন্নাহার। কেরানীগঞ্জ মডেল থানার খোলামোড়া টাইলস মসজিদ এলাকায় ইদু মিয়ার বাড়ির ভাড়াটিয়ে রাবেয়া বেগম গত ১১ এপ্রিল সকালে তার স্বামী ও একমাত্র ছেলেকে নিয়ে তার রুমে শুয়ে ছিলেন।

সকাল সাড়ে ১০ টার সময় হঠাৎ ডিবি পুলিশ ও সাংবাদিক পরিচয়ে কয়েকজন লোক তাকে ঘরের দরজা খুলতে বললে সে দরজা খুলে দেন। এ সময় ডিবি ও সাংবাদিক পরিচয়দানকারী কয়েকজন লোক তাদের ঘরে প্রবেশ করেই ঘরের দরজা জানালা বন্ধ করে। ডিবি ও সাংবাদিক পরিচয়দানকারী ডাকাত দল তাদের প্রানে মেরে ফেলার হুমকি দেয়।

এক পর্যায়ে ডাকাতরা গৃহকত্রী রাবেয়া ও তার স্বামী-ছেলেকে মারপিট করে ঘরে থাকা জমি বিক্রির ৩ লক্ষ ১৭ হাজার টাকা, ১ ভরি ১২ আনা ওজনের ৩টি স্বর্নের চেইন, ৬ আনা ওজনের ৩ জোড়া কানের দুল, ৪ আনা ওজনের একটি স্বর্নের বেসলেট এবং কয়েক টি দামী মোবাইল সেট ডাকাতি করে নিয়ে যায়।

এই ঘটনায় রাবেয়া বেগম মডেল থানায় মামলা করার ২৪ ঘন্টার মধ্যেই কেরানীগঞ্জসহ রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩ ডাকাত কে গ্রেফতার করা হয়। ডাকাতদের কাছ থেকে এশিয়ান টিভির লোগো সম্বলিত একটিবুম, একটি ভিডিও ক্যামেরা, একটি এশিয়ান টিভির আইডি কার্ড ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category