• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

ত্রিশালে ট্রাক প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও কর্মীদের হুমকি

Reporter Name / ৫০ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ ১৫২, ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এবিএম আনিছুজ্জামানের নির্বাচনী পোস্টার, ব্যানার, প্যানা ও নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে। নৌকা প্রতীকের প্রার্থী হাফেজ রুহুল আমিন মাদানীর পুত্র হাসান মাহমুদের নেতৃত্বে এসব কর্মকাণ্ড সংঘটিত হয়েছে বলে লিখিত অভিযোগ করেন ট্রাক প্রতীকের নির্বাচনী এজেন্ট মো. আব্দুর রেজ্জাক।

আব্দুর রেজাক জানান, গত ২৬ ডিসেম্বর রাত আনুমানিক ১০টার দিকে নৌকা প্রতীকের সমর্থক বাবুল আর্মিসহ অজ্ঞাত ৮/১০ জনের একটি দল ত্রিশাল পৌরসভার ৩নং ওয়ার্ডে টানানো পোস্টার ব্যানার ছিঁড়ে নিজ বাড়িতে নিয়ে যায় এবং পরবর্তীতে ত্রিশালের নওপাড়া মোড়ে একই কর্মকাণ্ড ঘটায়। স্থানীয়রা বাধা দিলে তাদেরকে হুমকি দেওয়া হয়।

এছাড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের দরিরামপুরে ২৪ ডিসেম্বর রাত আনুমানিক ৯টার দিকে ট্রাক প্রতীকের সমর্থক খায়রুল আলম রফিকের বাসার সামনে থাকা একটি ব্যানার নৌকার অজ্ঞাত কর্মীরা তুলে ফেলে দেয় এবং সেখানে ট্রাক প্রতীকের কোন প্রচারণা যেন না হয় এ ব্যাপারে হুমকি দিয়ে যায়।

অপরদিকে, ২৮ ডিসেম্বর রাত ২টার দিকে বেপারী পাড়ায় নির্বাচনী ক্যাম্পে নৌকা প্রতীকের প্রার্থী হাফেজ রুহুল আমীন মাদানীর পুত্র হাসান মাহমুদের নেতৃত্বে দরিরামপুর পুকুর পাড়ের হীরা বেপারীর ছেলে আব্দুল হাই বাবুলসহ ৪০-৫০ জন ছাত্র লীগ কর্মী ও একদল উশৃংখল লোক ট্রাক প্রতীকের নির্বাচনী ক্যাম্প, চেয়ার টেবিল, ব্যানার ইত্যাদি ভাঙচুর করে এবং পোস্টার ছিঁড়ে তাদের গাড়িতে তুলে নিয়ে যায়।

যাওয়ার পথে ট্রাক প্রতীকের এজেন্ট আব্দুর রেজ্জাকসহ সমর্থকদের হুমকি দিয়ে বলে যায় যে, আজ পোস্টার ছিঁড়ে নিয়ে গেলাম। পরবর্তীতে আনিছের ট্রাক প্রতীকের পোস্টার ব্যানার কেউ লাগালে তোর আঙুল কেটে নিব। এসব বলে হুমকি দেয় ও জনমনে ভীতি এবং আতংক সৃষ্টি করে।

এ বিষয়ে ৯৯৯-এ ফোন করলে ঘন্টা খানেক পর ত্রিশাল থানার ওসি (তদন্ত) আবু বকর সিদ্দিক তার ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া অন্যান্য ঘটনার বিষয়ে ত্রিশাল থানার ওসিকে মৌখিক ও টেলিফোনে অবহিত করলেও কার্যত: কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

নৌকার কর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতিকে বানচাল করার লক্ষ্যে খুন ও মারপিটের মত ঘটনা ঘটাবে বলে প্রচার করছে। তারা বলছে যে, সুষ্ঠু নির্বাচন হবে না।

এসব বলে ট্রাক প্রতীকের সমর্থকদের হুমকি দিয়ে যাচ্ছে এবং জনমনে আতংক সৃষ্টির মাধ্যমে নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। যা নির্বাচনী আচরণের সম্পূর্ণ পরিপন্থী।

বিষয়টি সুষ্ঠু তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানিয়েছেন ট্রাক প্রতীকের প্রার্থী এবিএম আনিসুজ্জামানের নির্বাচনী এজেন্ট মো. আব্দুর রেজ্জাক।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category