• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি

দেলোয়ার হোসাইন, স্টাফ রিপোর্টার / ১০ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দেলোয়ার হোসাইন, স্টাফ রিপোর্টার: গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগ নেতা সোহানুর রহমান আজমের ওপর অতর্কিত হামলা চালিয়েছেন দুর্বৃত্তরা। পরে গুরুত্বর আহত আজমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় বাজারে এ হামলার ঘটনা ঘটে।আহত সোহানুর রহমান আজম সুন্দরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম- আহ্বায়ক। তিনি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বালাপাড়া গ্রামের মৃত এনদা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সোহানুর রহমান আজম বৃহস্পতিবার রাতে মোটর সাইকেল যোগে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা বাজার থেকে সুন্দরগঞ্জে যাচ্ছিলেন। পথে সোনারায় বাজার এলাকায় পৌঁছিলে হঠাৎ করে ৪-৫ জন মোটরসাইকেলের গতিরোধ করেন।

এরপর আজমের ওপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে তারা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

স্বজনদের অভিযোগ, হামলাকারীরা আজম’কে এলো পাথারী কুপিয়ে আহত করে। এছাড়া তার দুই পায়ের হাটুর নিচে জখমও হয়েছে। রাজনৈতিক দ্বন্দের কারণে প্রতিপক্ষ’রা তার উপর হামলা ঘটনা ঘটায়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব আলম বলেন, এ ঘটনায় এখনো যুবলীগ নেতা আজমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সঙ্গে কি কারণে হামলা ঘটনার ঘটেছে তা তদন্ত করা হচ্ছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category