• বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

ধর্মীয় লেবাসের অন্তরালে আলামিনের জমজমাট ইয়াবা ব্যবসা

Reporter Name / ২৫ Time View
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ ধর্মীয় চেতনাকে পুজি করে প্রশাসনের নাকের ডগায় দেধারছে চালিয়ে যাচ্ছে মাদকের রমরমা ব্যবসা। তাছাড়া প্রায় সময় সেবন করছে মাদক। আবার অন্যদিকে ৫ ওয়াক্ত নামাজ আদায় সহ অংশগ্রহণ করছেন বিভিন্ন জামায়েতে। বিভিন্ন জায়গায় ছড়াচ্ছেন ইসলামের আলো। এযেনো আয়নার এপিঠ ওপিঠ।

এই আয়না বাজির মহানায়ক টঙ্গীর এরশাদ নগর এলাকার চিহ্নিত মাদক কারবারি আল- আমীন মুন্সি (২৯)। তিনি টঙ্গীর ৪৯ নং ওয়ার্ড ১ নং ব্লক এলাকার সেলিম মুন্সির ছেলে। গ্রেফতার এরাতে ইয়াবা ব্যবসার আড়ালে ধর্মীয় লেবাস ধারণ করেছে সে।

তথ্য সূত্রে জানা যায়, আল- আমীন টঙ্গী শহরের অন্যতম একজন ইয়াবা বিক্রেতা। তার বিরুদ্ধে একাধিক মাদকের (ইয়াবা) মামলাও রয়েছে। তার আপন ছোট ভাই রাব্বি ওরফে মুরগী রাব্বিও ইয়াবা ব্যবসার সাথে জরিত। আল-আমীনের ভাই রাব্বি দেশের টেকনাফ সহ বিভিন্ন স্থান থেকে ইয়াবা নিয়ে আসে এবং আল আমিন তা বিভিন্ন বড় ছোট মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি এবং খুচরা বিক্রি করে থাকে।

আরোও জানা যায়, ইতিপূর্বে একাধিক বার আলামিন ও রাব্বী পুলিশ সহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছে। বিভিন্ন মেয়াদে সাজা হয়েছে তাদের। কিন্তু জেল হাজত থেকে ছাড়া পেয়েই আবার মরিয়া হয়ে উঠে তারা।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, উপযুক্ত তথ্য প্রমানের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানাধীন এলাকায় প্রতিটি মাদক কারবারি কে আইনের আওতায় আনা হবে। টঙ্গীর চিহ্নিত একাধিক মাদক কারবারি কে ইতিমধ্যে আইনের আওতায় আনা হয়েছে। খুব দ্রুত অন্যান্যদেরও আইনের আওতায় আনা হবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category