• রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে গজারিয়ায় পুলিশ ও সাংবাদিককে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান মিঠু গ্রেফতার ধামইরহাটে প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিবন্ধী পরিবারের যাওয়ার রাস্তা বন্ধের অভিযোগ স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ ইউপি চেয়ারম্যান মিঠুকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন শেরপুরে দুইদিনব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান মেলা রাফাহ’র পূর্বাঞ্চল ঘিরে ফেলেছে ইসরায়েলি ট্যাঙ্ক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২ টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন

নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার

Reporter Name / ২৭ Time View
Update : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪

এস.এম অলিউল্লাহ (ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি): ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার করেছে নবীনগর থানা পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের আশরাফপুর গ্রামের দৌলতপুর বিলের চাষের জমি থেকে সাদ্দাম হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ঐ যুবক উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের আব্দুল সাত্তার মিয়া ছেলে। স্থানীয়দের অভিযোগ তাকে হত্যা করে বিলের চাষের জমিতে ফেলে চলে যান দূর্বত্তরা।

অপরদিকে উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন নারুই ব্রাহ্মণহাতা গ্রামের মধ্যপাড়া ফজর আলীর বাড়ি থেকে নিলুফা আক্তার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নিলুফা আক্তার একই গ্রামের মজিবুর রহমানের মেয়ে। তার ৩ মাসের এক ছেলে সন্তান রয়েছে।

এ বিষয়ে নবীনগর থানার ওসি (তদন্ত) সজল কান্তি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাদ্দাম একজন অটো চালাক। গতকাল সকালে বাসা থেকে বের হয়, এরপর তার কোন যোগাযোগ নেই। শুক্রবার সকালে বিলের চাষের জমিতে রশি দিয়ে গলায় পেচানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।ধারনা করা হচ্ছে মারধর হতে পারে।

অপর দিকে নারুই ব্রাহ্মণহাতা গ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ আমরা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছি। এটা হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত শেষে জানা যাবে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category