• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে দ্রুত বিচার আইনের মামলায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারকে কারাগারে প্রেরণ হজ ভিসা অনুমোদনের সময় বাড়াতে প্রধানমন্ত্রীর আহ্বান পাবনায় জটিল রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ পুলিশের উপর উদ্দেশ্য মূলক হামলা, উল্টো ওসিসহ ৯ জনের নামে মামলা ধর্ম নিয়ে কটূক্তি: জবি শিক্ষার্থী তিথির ৫ বছরের কারাদণ্ড তিস্তা প্রকল্পের সম্প্রসারণের নামে গাছ কাটা নির্মমতা : বাংলাদেশ ন্যাপ বাইরের কেউ এসে বিএনপিকে চাঙ্গা করবে, এমন পরিস্থিতি নেই নাসিকের নারী কাউন্সিলরকে লাঞ্ছিত, কাউন্সিলর বরখাস্ত আকস্মিক বন্যা ও ভূমিধসে ইন্দোনেশিয়ায় নিহত ২৮ অন্তর্বাস ও গেঞ্জিতে লুকানো ডিভাইসে পরীক্ষা, গ্রেপ্তার ৭

নারায়ণগঞ্জে সংবাদকর্মী উজ্জ্বলের উপর অতর্কিত হামলা, এনজেএফ এর নিন্দা

Reporter Name / ৫৩ Time View
Update : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: প্রতিদিনের বার্তা ও স্বাধীন বাংলা পত্রিকার রিপোর্টার উজ্জ্বল চৌধুরীর উপর অতর্কিত হামলা চালিয়েছে কতিপয় বিশেষ পেশার পরিচয় দানকারী’রা। এ ঘটনায় নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। সকালে এক বার্তায় সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ সোহেল বলেন, উজ্জ্বল চৌধুরীর সব সময় স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে আসছে। কিন্তু বেশ কিছুদিন ধরে ভিন্ন গনমাধ্যমে কাজ করছে এমন কয়েকজন তাকে টার্গেট করে কূ-মন্তব্য করে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল রাত আনুমানিক ১১ টায় জেলা কারাগারে সামনে একটি কভার্ড ভ্যানে আগুন লাগানোর খবর পেয়ে উজ্জ্বল সেখানে যায়। ওখানে গিয়ে ছবি নিতে গেলে সেখানে আগে থেকে উপস্থিত কয়েকজন তাকে মারধর করে গুরুতর জখম করে। এবং মা বোন তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে আশপাশে থাকা কয়েকজন গনমাধ্যমকর্মী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং চিকিৎসা সেবা প্রদান করে। এরপর রাতেই তিনি ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর সভাপতি ও সাধারণ সম্পাদক নিন্দা জানিয়ে আরো বলেন, এধরনের ঘটনা খুবই দুঃখজনক। একজন গনমাধ্যমকর্মী হয়ে অপর এক জনের কাছে যদি লাঞ্ছিত হতে হয় তাহলে অপরাধী’রা ব্যাপক ভাবে সাংবাদিকদের উপর হামলা চালাবে এবং ততপর হবে। এমনি এই হামলার ঘটনায় পাল্টাপাল্টি হামলাও হতে পারে। তাই বিষয়টি দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান তারা।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category