• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সিটিতে তিতাসের অভিযান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Reporter Name / ১৯ Time View
Update : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ জাতীয় দৈনিক ও স্থানীয় কয়েকটি পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসে নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন ফতুল্লা জোন। দালালদের নিয়ন্ত্রণ নারায়ণগঞ্জ তিতাস,অবৈধ গ্যাস সংযোগের হিড়িক শিরোনামে জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশের পরপরই নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা নন্দলালপুর এলাকার প্রাপ্তি সিটি সহ আশপাশের এলাকা গুলোতে অভিযান পরিচালনা করে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কায়েমপুর ফতুল্লা জোন।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত এই অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন। এ সময় ৭ টি বাড়িতে অবৈধ ভাবে নেয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বিচ্ছিন্ন করে ২ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। দিনব্যাপী চলা অভিযানে প্রায় দুই হাজার ফিট পাইপ মাটি খুঁড়ে বের করে সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস।

অভিযানে উপস্থিত ছিলেন তিতাস ডিস্ট্রিবিউশন ফতুল্লা জোনের প্রকৌশলী ব্যবস্থাপক মোঃ মশিউর রহমান। এ সময় সংযোগ প্রদান কারী গিয়াসউদ্দিন চৌধুরী নামের এক গ্যাস চোর চক্রের দালালের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন ভুক্তভোগীরা। গ্যাস চোরচক্র দালালদের খপ্পরে পড়েই এমন হয়রানির শিকার হচ্ছেন বলে দাবি করেন অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারকারী’রা।

সরকারি ভাবে আবাসিক গ্যাস সংযোগ দেয়া সম্পন্ন বন্ধ রয়েছে সে টি জেনে ও তারা এই অবৈধ পন্থায় গ্যাস সংযোগ ব্যবহার করে আসছে। সিনিয়র সহকারী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন অভিযান চলাকালীন অবস্থায় বলেন প্রথম বারের মতো সতর্ক করে দিয়ে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা করা হলো।

এরপর যদি আপনারা অবৈধ ভাবে আবার গ্যাস সংযোগ নেন তাহলে আপনাদের বিরুদ্ধে নিয়মিত মামলা ও জেল জরিমানার করা হবে। অভিযান শেষে ফতুল্লা জোনের প্রকৌশলী ব্যবস্থাপক মশিউর রহমান বলেন আমরা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করছি এই ধরনের অবৈধ সংযোগ না দিতে পারে আমরা তিতাসের পক্ষ থেকে নিয়মিত নজরদারিতে রাখবো।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category