• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ মুন্সীগঞ্জে ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, সাংবাদিকের ওপর হামলা কেন্দ্রে ভোট কেনার সময় টাকাসহ চেয়ারম্যান গ্রেপ্তার ফের পেছাল আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার প্রতিবেদন

পলাশবাড়ীতে বিএনপি’র ডাকা হরতালে ৫ টি বাস-ট্রাক ভাঙচুর

Reporter Name / ৮১ Time View
Update : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- বিএনপি-জামায়াতের হরতাল চলাকালে গাইবান্ধার পলাশবাড়ীতে ১টি যাত্রীবাহী বাস, ২ টি পণ্যবাহী ট্রাক ও ২ টি ড্রাম ট্রাক ভাঙচুর করেছে পিকেটাররা। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টা থেকে ১ টার মধ্যে রংপুর-ঢাকা উপজেলার জুনদহ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই জুনদহ এলাকায় অবস্থান নেয় বিএনপি ও সহযোগি সংগঠনের শতাধিক নেতাকর্মী। দুপুর সাড়ে ১২ টার দিকে বগুড়া থেকে গাইবান্ধা গামী ফরহাদ স্পেশাল নামের যাত্রীবাহী একটি বাসে ভাঙচুর চালায় পিকেটাররা। এরপর রংপুরগামী দুটি পণ্যবাহী ট্রাক ও দুটি ড্রাম ট্রাকে ভাঙচুর চালায় তারা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পিকেটারদের ইট পাট কেলের জবাবে টিয়ারশেল ছোড়ে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ইন্সপেক্টর- তদন্ত) লাইছুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েকরাউন্ড টিয়ারশেল ছোড়া হয়।বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সেই সাথে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category