• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ মুন্সীগঞ্জে ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, সাংবাদিকের ওপর হামলা কেন্দ্রে ভোট কেনার সময় টাকাসহ চেয়ারম্যান গ্রেপ্তার ফের পেছাল আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার প্রতিবেদন

পলাশবাড়ীতে বিএনপির নেতাকর্মীসহ গ্রেফতার ৫

Reporter Name / ৬৮ Time View
Update : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- বিএনপি’-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিন গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ পলাশবাড়ীর জুনদহ ও পৌর এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো জেলা বিএনপির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম রাজা (৫৫) তিনি পলাশবাড়ী পৌর এলাকার গৃধারীপুর গ্রামের বাসিন্দা, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব শরিফুল ইসলাম লিফেজ (৩৬) সে পৌর এলাকার গৃধারীপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে, বরিশাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক রায়হান সরকার @ ছোটন (৩৫) সে সাবদিন গ্রামের মৃত মজিবর রহমান সরকারের ছেলে।

বরিশাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য মো: আল আমিন (৩৭) সে ভবানীপুর গ্রামের মৃত বনিজ উদ্দিনের ছেলে, ছাত্রদল নেতা ইউসুফ মন্ডল লেবু (২৫) সে নুনিয়াগাড়ী গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, গ্রেফতারকৃতরা সকলে বিএনপির সক্রিয় নেতাকর্মী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category