• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের আজমিরীগঞ্জ থানা পরিদর্শন

Reporter Name / ২৫৭ Time View
Update : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

সোহাগ মিয়া, আজমিরীগঞ্জ থেকেঃ মান্যবর আইজিপি জনাব চৌধুরী আবদুল্লাহ আল- মামুন স্যার স্ব-পরিবারে অদ্য ০৬ সেপ্টেম্বর ২০২৩খ্রিঃ তারিখ নিজ জেলা সুনামগঞ্জ জেলার শাল্লা থানা এলাকায় আগমন উপলক্ষে আজমিরীগঞ্জ থানায় সংক্ষিপ্ত পরিদর্শন করেন। স্যারের সফরসঙ্গী মাননীয় ডিআইজি স্যার, সিলেট রেঞ্জ, পুলিশ সুপার, হবিগঞ্জ সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। মাননীয় আইজিপি স্যারকে গার্ড অব অনার এবং ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। আইজিপি স্যার থানা কম্পাউন্ড ঘুরে দেখেন এবং বৃক্ষরোপণ করেন।

মাননীয় আইজিপি স্যার থানার অফিসার ও ফোর্সের সুবিধার্থে থানায় একটি নতুন ডরমেটরি ভবন প্রদানের আশ্বাস দেন। যাহা দ্রুত বাস্তবায়ন হবে বলিয়া নির্দেশনা প্রদান করেন। স্থানীয় সাংবাদিক এবং সূধী- জনের উপস্থিতিতে মাননীয় আইজিপি স্যার তাহার বাল্যকাল এবং ছাত্রজীবনের স্মৃতি রোমন্থন করে বলেন, শাল্লা এবং আজমিরীগঞ্জ একই সূত্রে গাথা।

তিনি ছাত্রজীবনে পড়ালেখা কালীন সময়ে শাল্লা থেকে আজমিরীগঞ্জ হয়ে যাওয়া আসা করতেন। আজমিরীগঞ্জে স্যারের চেনা রাস্তাঘাট এবং প্রবাহমান কালনী নদী এখনো স্যারের স্মৃতিতে ফুটে উঠে। হাওর অধ্যুষিত স্বনামধন্য রত্নগর্ভা মাননীয় আইজিপি স্যারের নিজ এলাকায় আগমনে সর্ব- শ্রেণীর মানুষ গর্বিত ও আনন্দিত।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category