• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ মুন্সীগঞ্জে ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, সাংবাদিকের ওপর হামলা কেন্দ্রে ভোট কেনার সময় টাকাসহ চেয়ারম্যান গ্রেপ্তার ফের পেছাল আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার প্রতিবেদন

ফুলছড়িতে ৮টি ককটেল ও ৬টি পেট্রল বোমা উদ্ধার

Reporter Name / ৭৪ Time View
Update : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়িতে আটটি ককটেল ও ছয়টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের কঞ্চিপাড়া খবিরিয়া দাখিল মাদ্রাসার বারান্দা থেকে এসব বিস্ফোরক দ্রব্য উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী।

ওসি মো. রজব আলী বলেন, বুধবার রাত ১১টার দিকে কঞ্চিপাড়া খবিরিয়া দাখিল মাদ্রাসার মাঠে পরপর দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসী ওই মাদ্রাসার বারান্দায় কিছু বিস্ফোরক দ্রব্যসহ লাঠিসোঁটার স্তূপ দেখে থানা পুলিশকে খবর দেয়।

রাতেই অভিযান চালিয়ে পুলিশ মাদ্রাসার বারান্দা থেকে আটটি ককটেল ও ছয়টি তাজা পেট্রোল বোমা, ২০টি বাঁশের লাঠি এবং ছোট- বড় ৪৫টি ইটের টুকরো উদ্ধার করে। পুলিশ আসার খবরে দুষ্কৃতকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

ওসি আরও বলেন, কোথা থেকে এসব বিস্ফোরক দ্রব্য ও লাঠিসোঁটা এল, আর কী কারণে এসব আনা হয়েছে এবং কারা এর সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। বিএনপি- জামায়াতের চলমান অবরোধে নাশকতার উদ্দেশ্যে এসব ককটেল ও বোমাগুলো আনা হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category