• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

ফের বিয়ে করছেন শাকিব খান, বাড়ির দরজা বন্ধ অপু-বুবলীর জন্য

Reporter Name / ২০ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার সুপারস্টার খ্যাত অভিনেতা শাকিব খান বরাবরই বলে এসেছেন তার ‘সাবেক’ স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। যদিও এই দুই অভিনেত্রী এই বিষয়টি কখনো স্বীকার করেননি। উল্টো অপু-বুবলী দুজনই তাদের যে শাকিবের সঙ্গে এখনও বৈবাহিক সম্পর্ক বিদ্যমান সেটা প্রমাণে ব্যস্ত থাকেন। যদিও অভিনেতা শাকিব খান সেসব নিয়ে কখনো মুখ খোলেন না। তবে বেশ বিরক্ত হন। এবার দুই সাবেক স্ত্রীর জন্য তার বাড়ির দরজা বন্ধ হতে যাচ্ছে। শুধু তাই নয়, সব ঠিকঠাক থাকলে চলতি বছরেই ফের বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। দেশের গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে উঠে আসছে এই খবর।

একটি গণমাধ্যমের তথ্য মতে, নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, শাকিবের জীবনে অপু ও বুবলী সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে।

শাকিব নাকি পরিবারের ইচ্ছেতেই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে পরিবার প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

শাকিবের মত নিয়ে তার মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন। শাকিবের ওই পারিবারিক সূত্র আরও জানায়, প্রতি ঈদে সিনেমা মুক্তির আগে শাকিবকে টেনে বিভিন্ন মিথ্যাচার করেন বুবলী। নিজের সিনেমায় যাতে প্রভাব না পড়ে, এ কারণে শাকিব কিছু বলেন না। তবে গত ঈদে বুবলী যা যা বলেছেন, এতে শাকিব রাগ করেছেন। কলকাতায় গিয়েও বুবলী সাক্ষাৎকারে বলেছেন, শাকিব তার সিনেমার কাজে খুশি, যা পুরোপুরি মিথ্যাচার।

সূত্রটির ভাষ্যমতে, এক সংগীতশিল্পীর সঙ্গে কয়েক মাস আগে বুবলীর সম্পর্ক নিয়ে গুজব রটে। এরপর থেকে বুবলীর সঙ্গে কোনো কথাই বলেন না শাকিব। বুবলীর সম্প্রতি মিথ্যাচারের বিরক্ত হয়ে তাকে কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব ও তার পরিবার। এ-ও বলে দেওয়া হয়েছে, সন্তান শেহজাদ এলে যেন বুবলীর সঙ্গে নয়, পরিবারের অন্যদের সঙ্গে আসে। পারিবারিক ওই সূত্র আরও জানায়, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তার যথাযথ সম্মান করেন। তাই সন্তানদেরকেই শুধু নিজের বাসায় আসতে দেওয়ার পক্ষে শাকিব।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category