• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

বিএনপি, জামাত আর মন্দির ভাঙ্গা মামলার আসামী নিয়ে ওসির মত বিনিময়

Reporter Name / ৯৭ Time View
Update : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোটারঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সোহাগ রানা বিএনপি, জামাত,আর মন্দির ভাঙ্গা মামলার আসামী সাংবাদিকদের সাথে নিয়ে তার সরকারী অফিসে বসে মত বিনিময় করেন। গত ৩১ আগষ্ট ২০২৩ রোজ বৃহস্পতিবার রাত অনুমান ৯ ঘটিকার সময় এ মত বিনিময় সর্া অনুষ্টিত হয়।
যা নিয়ে এখন সমস্ত নাসিরনগর জুড়ে সমালোচনার ঝর বইছে।

বৃহস্পতিবার রাতে নাসিরনগর থানার নবাগত ওসি স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় মূলধারার সংবাদকর্মীদের অনেককেই উপস্থিত ছিলেন না।অধিকাংশ বিএনপি জামাত সমর্থিত আর বির্তকিতদের সাথে নিয়ে মতবিনিময় করেন তিনি।

মতবিনিময় সভায় সাংবাদিকদের ওসির দাওয়াতি সাংবাদিকদের মাঝে ছিলেন সাবেক জামায়াতে ইসলামীর রোকন ও দৈনিক সংগ্রাম পত্রিকার নাসিরনগর উপজেলা প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম লিচু, জামাতের সক্রিয় সদস্য ও দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি মোঃ আসমত আলী, উপজেলা বি,এন পি’র সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও মানব জমিন প্রতিনিধি মোঃ আজিজুর রহমান চৌধুরী।

বিএনপির সক্রিয় কর্মী ও দৈনিক সংবাদ প্রতিনিধি মোজাম্মেল হক সবুজ, নাসির নগর মন্দির ভাঙ্গা মামলার আসামী ও দৈনিক সরেজমিন পত্রিকার নাসিরনগর উপজেলা প্রতিনিধি এম ফয়সাল মোর্শেদ, সাবেক জামাতনেতা ও দৈনিক দিনকালের সাংবাদিক মোঃ আমিরুলের ছেলে ও দৈনিক যায়যায় দিন পত্রিকার সাংবাদিক মোঃ সাহমুদ ও সাবেক ধুপা ও মাগীবাজ কুমার প্রদীপ প্রমুখ।

জানতে চাইলে নাসিরনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ বলেন, আমি ব্যক্তিগত সমস্যার কারণে উপস্থিত হতে পারি নাই, কারা কারা গিয়েছে আমি জানি না। তবে অনেক সাংবাদিকই উপস্থিত ছিলেন না বলে জানান তিনি। নাসিরনগর প্রেসক্লাবের নামধারী সভাপতি সুজিত কুমার চক্রবর্তীর সাথে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন, প্রেসক্লাবে’র সংবাদকর্মীদের সাথে বসতে চেয়েছেন নবাগত ওসি, তাই প্রেসক্লাবের সদস্যরা মতবিনিময় সভায় গিয়েছেন।

সাংবাদিকদের সাথে মত বিনিময়ের বিষয়ে জানতে চাইলে নাসিনগর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সোহাগ রানা বলেন, আমি এখানে নতুন যোগদান করেছি, তাই সকলের সাথে বসতে চেয়েছি। আমি স্থানীয় প্রেসক্লাবের সম্পাদক ও সভাপতি কে দাওয়াত করতে বলেছিলাম। উনারা কাকে নিয়ে এসেছেন আমি তো সকলকে চিনি না। যদি অন্য কেউ থেকে থাকে সেইটা আমার জানা নেই।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category