• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ

ভাঙ্গায় হামলা ও রগ কর্তনের ঘটনায় গ্রফতার ৭

ওয়াহিদুজ জামান, ফরিদপুর প্রতিনিধিঃ / ৯৩ Time View
Update : শনিবার, ৬ মে, ২০২৩

ওয়াহিদুজ জামান, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় হামলা ও রগ কর্তনের ঘটনায় ৭ জন আসামিকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শুক্রবার রাতভর ভাঙ্গা ও পাশ্ববর্তী শিবচর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। আটককৃতরা হল, লাবু তালুকদার, ফারুক তালুকদার, আক্তার মাতুব্বর, অহিদ মাতুব্বর, ইকবাল শিকদার, ফরহাদ মাতুব্বর ও হোসেন খাঁ। এসময় আসামীদের নিকট থেকে বিপুল পরিমাণ তীর, ১টি ধনুক , ২টি রামদা, ১টি প্রাইভেট কার ও মোবাইল উদ্ধার করা হয়। শনিবার বিকেলে আসামিদেরকে ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

শনিবার বিকেলে ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম এক প্রেস রিলিজে জানান, তারাইল ঈশ্বরদী গ্রামে পুর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সুমন ও ফারুক তালুকদারের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার সকালে পুলিয়া বাজার সজলের মিষ্টি দোকান থেকে সুমনের অনুসারী লাবু নেতৃত্বে তিতাস, ইমরান ও শাওনকে তুলে নিয়ে মারধর ও পায়ের রগ কর্তন করে। পরে গ্রামবাসী জানতে পেরে ২ পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধেঁ। এতে প্রায় ১০ জন লোক আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করি।

এঘটনায় শুক্রবার রাতে ইকবাল শিকদার বাদী হয়ে ২৯ জনেক আসামি সহ আরো অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে ১টি মামলা দায়ের করেন। মামলা দায়ের পর অতিরিক্ত পুলিশ সুপার, ভাঙ্গা সার্কেল মোঃ হেলাল উদ্দিন ভুইয়ার নেতৃত্বে আমি ও সঙ্গীয় ফোর্স বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭ জনকে আটক করতে সক্ষম হই। পরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category