• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

ভারতের ছত্তিসগড় রাজ্যের ক্ষমতা দখল রাখতে ঐক্যবদ্ধ ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব

Reporter Name / ১২৭ Time View
Update : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

মনোয়ার ইমাম, ভারত থেকেঃ আগামী নভেম্বর মাসে ভারতের কিছু রাজ্যের বিধানসভা নির্বাচন হতে চলেছে। তার মধ্যে রাজস্থান ও মধ্য প্রদেশ এবং ছত্তিসগড় সহ কিছু রাজ্যেয়। এরমধ্যে উল্লেখযোগ্য হল ভারতের জাতীয় কংগ্রেসের দখলে রয়েছে রাজস্থান ও ছত্তিসগড়। তাই আগামী নির্বাচনে ভারতের এই গুরুত্বপূর্ণ রাজ্যের দখল রাখতে এখন থাকতে মাঠে নেমেছেন ভারতের জাতীয় কংগ্রেসের সভাপতি শ্রী মল্লিকার্জুন খাগরে। এবং ভারতের জাতীয় কংগ্রেসের সাবেক সভাপতি ও লোকসভার সদস্য শ্রী রাহুল গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধী ও টি এস বেনু গোপাল সহ এ আই সি সি র নেতৃত্ব।

উল্লেখ্য যে আগামী নির্বাচনে ভারতের ভারতের জাতীয় কংগ্রেসের রাজস্থান রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গৌলত কে যেমন তার রাজ্যের ক্ষমতা ধরে রাখতে হবে তেমনি মধ্যপ্রদেশ রাজ্যের বিজেপির কাছ থেকে ক্ষমতা দখল করে নিতে হবে এই ধারণা করে প্রথম থেকেই ঝাপিয়ে পড়েছে সাবেক মধ্যপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী কমলনাথ। সেই সঙ্গে ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্বাধীন ছত্তিসগড় রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাগেলার নেতৃত্ব আগামী নির্বাচনে ফের ক্ষমতা দখল রাখতে পারে ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্বাধীন সরকার।

বিভিন্ন বেসরকারি সংস্থা ও সমিক্ষায় উঠে এসেছে আগামী নির্বাচনে ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্বাধীন সরকার গঠন হতে চলেছে মধ্যপ্রদেশ ও ছত্তিসগড় রাজ্যে। এবং ভারতের রাজস্থান রাজ্যের ভারতের জাতীয় কংগ্রেসের সাথে হাড্ডাহাড্ডি লড়াই হবে। তাই কালবিলম্ব না করে আজ ছত্তিসগড় রাজ্যের রায়পুর শহরে ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্বাধীন সদস্যরা বৈঠকে মিলিত হয়।

আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন ভি এস বেনু গোপাল ও এ আই সি সি র ছত্তিসগড় রাজ্যের দায়িত্ব পালন কারী নেত্রী কুমারী শৈলজা এবং ছত্তিসগড় রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাগেলা উপমুখ্যমন্ত্রী টি এস সিঙ। এবং ছত্তিসগড় রাজ্যের পি সি সি র সভাপতি শ্রী দীপক বাইনজী সহ অন্যান্য বিধায়ক ও নেতৃত্ব।

আগামী ২, সেপ্টেম্বর, রাহুল গান্ধী ও আগামী ৮,ই, সেপ্টেম্বর ভারতের জাতীয় কংগ্রেসের সভাপতি শ্রী মল্লিকার্জুন খাগরে নির্বাচনী প্রচারে আসছেন। তবে এই রাজ্যের মানুষ মুখ্যমন্ত্রী ভূপেশ বাগেলার কাজের উপর আস্থা রেখেছে। নকশালদের উৎখাত করতে ছত্তিসগড় রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাগেলা বড় ভূমিকা পালন করেছেন। এবং তার রাজ্যের উন্নয়নের উপর নির্ভর করে আগামী নির্বাচনে জয়ী হতে চলেছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category