• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করে প্রশংসিত ফুলপুর প্রশাসন বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হজযাত্রীদের সঙ্গে দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর হজের প্রথম ফ্লাইটে গেলেন ৪১৯ যাত্রী সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত স্মার্ট  উপজেলা গড়ার ঘোষনা দিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান হাবিব নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান শাকিবের ‘তুফান’ যেনো বাংলার কেজিএফ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে ঝিকুট ফাউন্ডেশনের মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

মাগুরায় ৬২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ যুবককে আটক করেছেন মহাম্মদপুর থানা পুলিশ

Reporter Name / ১২৯ Time View
Update : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

শহিদুল ইসলাম বাবু, স্টাফ রিপোর্টারঃ পুলিশ জানায়, বুধবার ১টার দিকে মহম্মদপুর পুরাতন জেলখানার সামনে এসআই জান্নাতুল ফেরদৌস বাদশার নেতৃত্বে টহলরত পুলিশ মটর সাইকেল আরোহী ওই দুই যুবকের গতিরোধ করে তল্লাশি চালায়। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি প্লাস্টিক প্যাকেটে রাখা ৬২০ পিস ইয়াব ট্যাবলেট পাওয়া যায়। উদ্ধারকৃত মাদক ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ দশ হাজার টাকা।

আটককৃত হলেন, মহাম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের মৌশা গ্রামের আবু সাঈদ মোল্লার ছেলে রফিকুল ইসলাম (২২) একই গ্রামের দাউদ মোল্লার ছেলে আবু জার (২২) মহম্মদপুর থানা পুলিশ তাদের কাছ থেকে মাদক কারবারে ব্যবহৃত একটি ১৫০ সিসি সুজুকী জিক্সার মোটরসাইকেল এবং তিনটি মোবাইল ফোন জব্দ করেছে।

মহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ বোরহান উল ইসলাম জানান, মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবেই ইয়াবা ট্যাবলেট সহ দুই কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর আওতায় মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category