• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন গ্রেফতার ১

Reporter Name / ৫৪ Time View
Update : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা ঘটেছে। মুন্সিগঞ্জ-১ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী গোলাম সারোয়ার কবিরের সমর্থক নয়ন (২৫) নামে একজনের হাতের কব্জি কেটে নেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকের বিরুদ্ধে।

এই বিষয়ে ভুক্তভোগীর মা পারভিন আক্তার বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি মামলা করেন।

নির্বাচনের দিন ৭ জানুয়ারী রবিবার রাত ৯ টার দিকে উপজেলার চিত্রকোট ইউনিয়নের খালপাড় ব্রীজ সংলগ্ন এলাকায় স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থীর সমর্থক নয়ন নামে এক ব্যক্তির হাতের কব্জি কেটে নেয় নৌকার প্রতীকের প্রার্থীর সমর্থকরা। রাতে গুরুত্বর আহত নয়ন কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সে চিত্রকোট ইউনিয়নের বাসিন্দা মোঃ জামালের ছেলে।
স্থানীয়রা জানায়, রবিবার রাত অনুমান ৯ টার দিকে খালপার ব্রীজের সড়ক দিয়ে নৌকার বিজয়ের মিছিল করে স্থানীয় সমর্থক ও নেতাকর্মীরা।

এসময় ট্রাকের সমর্থক নয়ন সেখান দিয়ে বাড়ী ফিরছিলেন।

মিছিলের পিছনে থাকা খালপাড় গ্রামের জয়নাল ও তার ছেলে ফাহাদসহ আরো বেশ কয়েকজন নয়নকে দেখতে পেয়ে হকিষ্টিক দিয়ে এলোপাথারী মারধর করে। এক পর্যায়ে তার একটি হাতের কব্জি কেটে হাত থেকে বিচ্ছিন্ন করে দেয়। গুরুতর আহত অবস্থায় প্রায় ১ ঘন্টা খালপাড় ব্রীজে পরে থাকার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে নয়নের অবস্থা আশঙ্কা জনক।

চিত্রকোট ইউপি চেয়ারম্যান শামসুল হুদা বাবুল মুঠোফোনে জানাম, আহত ছেলেটা ট্রাকের সমর্থক ছিলো। আজকে খালপাড় ব্রীজের কাছে ছেলেটাকে রামদা দিয়ে কুপিয়েছে, হকিষ্টিক দিয়ে পিটিয়ে ফেলে রেখে গেছে। ১ ঘন্টাতো ব্রীজেই পরেছিলো। হাসপাতালে ভর্তি আছে বাঁচে নাকি মরে তা আল্লাহ পাক ভালো জানে। নয়ন নিত্যান্তই একজন গরীবের ছেলে, পরিবারের উপার্জনের একমাত্র মাধ্যম ছিল নয়ন।

এ বিষয়ে জানতে চাইলে সিরাজদিখান থানার ওসি মোঃ মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যতটুকু জানতে পারলাম সে স্বতন্ত্র ট্রাক প্রতীকের এমপি প্রার্থী গোলাম সারোয়ার কবিরের সমর্থক ছিল।চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিষয়ে নয়নের মা পারভিন আক্তার বাদী হয়ে ৫ জন কে আসামি করে ও৫ থেকে ৬ জন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা করেছেন, ইতিমধ্যেই ২ নাম্বার আসামি সিফাত কে আমরা গ্রেফতার করেছি, অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category