• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

মুন্সীগঞ্জ-৩ আসনের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ, আদালতে গিয়ে ক্ষমা চাইলেন প্রার্থী 

Reporter Name / ৪৫ Time View
Update : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে মুন্সীগঞ্জ-৩ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের নির্দেশের প্রেক্ষিতে আদালতে হাজির হয়ে ক্ষমা চেয়েছেন মুন্সীগঞ্জ ৩ আসনে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

আজ ২৬শে ডিসেন্বর রোজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক ফাহমিদা খাতুনের আদালতে উপস্থিত হয়ে লিখিত ব্যাখা দেন বিপ্লব।

পরে এ বিষয় জানতে চাইলে গণমাধ্যম কর্মীদের ফয়সাল বিপ্লব বলেন, আচরণবিধি ভঙ্গের কারণে আমি আদালতের কাছে ক্ষমা চেয়েছি। সেটা ভঙ্গ হোক বা না হোক। এবং ভবিষ্যতেও কোন আচরণবিধি লঙ্ঘন ঘটবে না ।

এ দিকে ফয়সাল বিপ্লবের লিখিত ব্যাখ্যার প্রেক্ষিতে আদেশ পরর্বতীতে জানানো হবে মর্মে সিদ্ধান্ত জানান মুন্সিগঞ্জ ৩ নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ফাহমিদা খাতুন।

সূত্রে জানা যায়, মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দিতে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, গজারিয়ার ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও স্থানীয় সরকারি সেবা মূলক প্রতিষ্ঠান মুন্সীগঞ্জ পৌরসভা কে নির্বাচনী প্রচার কেন্দ্র বানিয়ে সেখান থেকে পোস্টার, হ্যান্ডবিল বিতরণ এবং সার্বক্ষনিক নির্বাচনী কর্মকান্ড পরিচালনার অভিযোগে গতকাল সোমবার বিপ্লবকে শোকজ করে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু , ছাত্রলীগ কর্মী এস এম কিবরিয়া এবং নৌকা প্রতীকের সমর্থক শাহ আলম পৃথকভাবে ৩টি লিখিত অভিযোগ করেন

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category